আকষ্মিক কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে গিয়ে মাস্ক দিলেন ইউএনও দেবশীষ চৌধুরী

দ্বারা zime
০ মন্তব্য 495 দর্শন

 

আজ ১৯ ডিসেম্বর ২০২০ শনিবার সকাল ১০.৩০ টায় সাতক্ষীরা সদর উপজেলাধীন থানাঘাটা কমিউনিটি ক্লিনিক আকস্মিক পরিদর্শন করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।। পরিদর্শনকালে কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার(CHCP) ও কয়েকজন সেবাগ্রহীতাকে উপস্থিত দেখতে পান তিনি। এ সময় উপস্থিত সেবাপ্রত্যাশী মা ও শিশুদের সাথে স্বাস্থ্য সুরক্ষা বিষয়ে কথা বলা হয় এবং সেবা গ্রহীতাদের মাঝে মাস্ক বিতরণ করেন নির্বাহী অফিসার।

পরে নির্বাহী অফিসার সেখানকার হাজিরা বহি পরিদর্শন করে স্বাস্থ্য সহকারি ও এফডব্লুউএ এ কে অনুপুস্থিত দেখতে পান। এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে লিখিতভাবে অবহিত করা হবে বলে জানান নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।

তবে অনুপুস্থিতির বিষয়টি জানতে চাইলে স্বাস্থ্য অফিস কর্তপক্ষের পক্ষ থেকে সেনিটারি ইন্সপেক্টর ফারুক হোসেন জানান,ডিসেম্বরের ১৯ তারিখ থেকে সারা দেশের ন্যায় সাতক্ষীরা সদর উপজেলার স্বাস্থ্য সহকারি রা টেকনিকাল স্কেলে বেতন বৃদ্ধির দাবীতে প্রতি দিন সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত মানববন্ধন করে এবং তারা স্বাস্থ্য অফিসের হাজিরা খাতায় স্বাক্ষর করেন। যার কারনে তারা থানা ঘাটা ক্লিনিকের ঐ হাজিরা খাতায় স্বাক্ষর করতে পারেন নি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন