আকস্মিক ঘূর্ণিঝড়ে বহুতল ভবনের গ্লাস ভেঙে আহতদের খবর নিতে হসপিটালে আসাদুজ্জামান বাবু

দ্বারা zime
০ মন্তব্য 168 দর্শন

 

সাতক্ষীরায় আকস্মিক ঘূর্ণিঝড়ে বহুতল ভবনের গ্লাস ভেঙে গুরত্বর আহতদের শারিরীক অবস্থার খোঁজ-খবর নিয়েছেন সাতক্ষীরা জেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু।

বৃহস্পতিবার (১৮ মে) বিকালে তাদের দেখতে সাতক্ষীরা সদর হাসপাতালে যান উপজেলা চেয়ারম্যান বাবু। এসময় তাদের শারীরিক অবস্থার খোজঁখবর নেয়ার পাশাপাশি যেকোন প্রয়োজনে তাদের পাশে থাকবেন বলে জানান।

এ প্রসঙ্গে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু জানান, ঘটনার দিন সাতক্ষীরাতে অবস্থান না করাই তাদের দেখতে আসতে পারেননি। পরে যখন বিভিন্ন মারফত বিষয়টি জেনেছি সেসময় থেকে তাদের চিকিৎসার ব্যাপারে নিয়মিত খোঁজ-খবর নেয়ার পাশাপাশি আজ সাতক্ষীরা ফেরার পর তাদেরকে দেখতে সদর হাসপাতালে এসেছি।

তিনি বলেন, একজন মানুষ হিসেবে যেমন আমরা আমাদের প্রতিবেশিদের প্রতি দায়বদ্ধ ঠিক জনপ্রতিনিধি হিসেবে আমরা  দায়বদ্ধ জনগণের প্রতি। এজন্য, জনগণের যেকোন সমস্যায় জনগণের প্রতিনিধি হিসেবে আমি সর্বদা জনগণের পাশে থাকবো।

প্রসঙ্গত: গত সোমবার (১৫ মে) সন্ধ্যায় আকস্মিক ঘূর্ণিঝড়ে সাতক্ষীরা শহরের শহীদ নাজমুল সরণির আহছানিয়া মিশন কমপ্লেক্স ভবনের পাশের আটতলা ভবন থেকে গ্লাস ভেঙে পড়ে তিনজন গুরত্বরভাবে আহত হন।আহতরা হলেন কলারোয়া উপজেলার কয়লা গ্রামের বাসিন্দা রফিকুল ইসলাম ও হোসেন এবং সাতক্ষীরা শহরের ইজিবাইকচালক আবুল হোসেন। তাদের মধ্যে রফিকুল ও হোসেন ভবনটির সামনে ফল বিক্রি করতো।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন