আর ঢাকা-খুলনা বা পঙ্গুতে নয় সাতক্ষীরা সদর হসপিটালেই হচ্ছে হাড়-ভাঙার উন্নত চিকিৎসা

দ্বারা zime
০ মন্তব্য 247 দর্শন

 

সাতক্ষীরা সদর হসপিটালে হাড়-ভাঙা রোগীদের ফ্রি অপারেশন সেবা দেওয়া হচ্ছে। ফলে হাড়-ভাঙা রোগীদের আর ঢাকা-খুলনার পঙ্গু হসপিটালে যেতে হচ্ছেনা।হসপিটাল কর্তৃপক্ষ জানান প্রতি সপ্তাহে ২-৩ দিন সাতক্ষীরা সদর হসপিটালের ওটি রুমে বিনামুল্যে (সরকারী ফি নিয়ে) অপারেশন সেবা দেওয়া হচ্ছে।

ভুক্তভোগী রোগীর পরিবারের সদস্যরা জানান,শুধু অপারেশন সেবা দিয়েই শেষ নয় সরকার এখন অপারেশন পরবর্ত্তী দামী দামী এন্টিবায়োটিক ইনজেকশন ও বিনামূল্যে রোগীদের দিচ্ছেন।করোনা পরিস্থির মধ্যে চিকিৎসকরা বীরের ভূমিকায় সাতক্ষীরা সদর হসপিটালে ভর্তি রোগীদের চিকিৎসা দিয়ে যাচ্ছেন।

আর এটি সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারনে।সাথে সাথে নবাগত সিভিল সার্জন ডা: হুসাইন সাফায়েত এঁর নিবিড় তত্বাবধানে সাতক্ষীরা সদর হসিপিটাল এখন অসহয় ও দুস্থ্য মানুষের শেষ ভরসা কেন্দ্রতে পরিনত হয়েছে। বুধবার সকাল থেকে দুপুর ২ টা পর্যন্ত সাতক্ষীরা সদর হসপিটালের ওটি রুমে অর্থসার্জারী বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা: হাফিজউল্লাহ দুই জন রোগীর মেজর অপারেশন ও ৩টি রোগীর মাইনর অপারেশন সফল ভাবে সম্পন্ন করেন।হসপিটাল কর্তপক্ষ জানান,অপারেশন কক্ষে এ সময় এ্যনেস্থিসিয়ার দায়িত্ব পালন করেন ডাঃ মোঃ রাজিব কাউসার।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন