আশাশুনির শোভনালীতে ১৭শ’ দরিদ্র পরিবারের মাঝে টাকা প্রদান কর্মসূচি উদ্বোধন করলেন জেলা প্রশাসক

দ্বারা zime
০ মন্তব্য 222 দর্শন

 

কোভিড ১৯ এর কারণে উপকুলীয় এলাকার অতিদরিদ্র জনগোষ্ঠি কর্মহীন হয়ে পড়ায় চরম খাদ্য সংকট মোকাবেলা করে আসছে। আর এই খাদ্য সংকট মোকাবেলা করতে সরকারের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠানও দায়িত্ব পালন করছেন। পাশাপাশি দরিদ্র এসব মানুষের জীবন মান উন্নয়নের জন্য সমাজের বৃত্তবান ও প্রগতিশীল মানুষ নিজ নিজ দায়িত্ববোধ থেকে কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান জেলা প্রশাসক।

শনিবার বিকালে সাতক্ষীরার আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নে এনজিও ‘উন্নয়ন’ সংস্থার উদ্যোগে কোভিট-১৯ মোকাবেলায় জরুরী সহয়তা কার্যক্রমের আওতায় ১ হাজার ৭শ’ অতিদরিদ্র উপকারভোগিদের মাঝে তিন মাসে ১ কোটি ৫৩ লাখ টাকা অর্থ সহায়তা প্রদান কার্যক্রম’র আনুষ্ঠানিক উদ্বোধনে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এসএম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা, আশাশুনি উপজেলা ভুমি কর্মকর্তা শাহিন সুলতানা ও শোভনালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোনায়েম হোসেন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন, উপকারভোগিরা প্রতিজন এই নগদ অর্থ গ্রহণ পূর্বক ছাগল ক্রয় করে বা হাঁস মুরগী ক্রয় করে সংসার ও সমাজের পরিবর্তন আনতে পারেন অতি সহজেই। সেদিকেই লক্ষ রেখে এনজিও কর্তৃক প্রাপ্ত অর্থর পুরোটাই কাজে লাগানোর আহবান জানান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন