ইউপি নির্বাচনে কোন রকম অনিয়ম বরদাশত করা হবেনা : বাগেরহাটের এসপি আরিফুল হক

দ্বারা zime
০ মন্তব্য 300 দর্শন

 

আগামী ২০ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ তারিখ বাগেরহাট জেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে নতুন পুলিশ লাইন্স মাঠে নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে। উক্ত ব্রিফিং প্যারেডে নির্বাচনে দায়িত্বরত সকল অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ করার লক্ষে বিভিন্ন দিক- নিদের্শনা মূলক বক্তব্য প্রদান করেন বাগেরহাট জেলা পুলিশ পুলিশ সুপার  কে, এম, আরিফুল হক, পিপিএম ।

ব্রিফিয়ে পুলিশ সুপার বলেন,নির্বাচন চলাকালে নির্বাচন কেন্দ্রে কোন রকম অনিয়ম বরদাশত করা হবেনা। পুলিশ সুপার বলেন উৎসবমুখর পরিবেশে বাগেরহাটে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।ভোটার রা নির্ভয়ে কেন্দ্রে আসবে ও তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে চলে যাবে,, আমরা এমন একটা অবাধ -সুষ্ঠু ও নিরাপেক্ষ নির্বাচন উপহার দিতে চাই।

এ সময় উক্ত ব্রিফিং প্যারেডে আরোও উপস্থিত ছিলেন অতিঃ পুলিশ সুপার (প্রশাসন) মোঃ আসাদুজ্জামান, অতিঃ পুলিশ সুপার (সদর) মোঃ মিজানুর রহমান, অতিঃ পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ মাহমুদ হাসান, অতিঃ পুলিশ সুপার (মোড়েলগঞ্জ সার্কেল) জনাব সোনিয়া পারভীন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মংলা সার্কেল) মোঃ আসিফ ইকবাল, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ফকিরহাট সার্কেল) ছয়রুদ্দিন আহম্মেদ, ও পুলিশের উধ্বর্তন অন্যান্য পুলিশ অফিসারগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন