একত্রে কাজ করার সুখস্মৃতি অম্লান থাকুক : যশোরের এসপি প্রলয় কুমার জোয়ারদার

দ্বারা zime
০ মন্তব্য 285 দর্শন

 

একত্রেকুমার জোয়ারদার, কাজ করার সুখস্মৃতি অম্লান থাকুক!

অনুষ্ঠিত হলো জেলা পুলিশের উর্দ্ধতন চার কর্মকর্তার বদলি জনিত বিদায় সংবর্ধনা।

গতকাল ২৯ মে ২০২১খ্রিঃ সকাল ১১.০০ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে জেলা পুলিশের উর্দ্ধতন চার কর্মকর্তা  মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন), যশোর (পুলিশ সুপার পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত),  মোহাম্মদ তৌহিদুল ইসলাম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, যশোর (পুলিশ সুপার পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত),  মোঃ অপু সরোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), যশোর (বদলি), সোয়েব আহমেদ খান, সহকারী পুলিশ সুপার, যশোর (অতিরিক্ত পুলিশ সুপার পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত) গণের বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন যশোর জেলার পুলিশ সুপার  প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম। 

অনুষ্ঠানের শুরুতেই জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ বিদায়ী উর্দ্ধতন চার কর্মকর্তাগণের সাথে চাকুরী জীবনে কাটানো সুখ-স্মৃতি চারন করেন এবং অনেকেই এসময় আবেগাপ্লুত হয়ে পরেন।

পরবর্তীতে বিদায়ী চার কর্মকর্তাগণ যশোর জেলায় কাটানো তাদের সুখ-স্মৃতি গুলো স্মৃতিচারণ করেন।

অনুষ্ঠানের সমাপনি বক্তব্যে সম্মানিত পুলিশ সুপার  জেলা পুলিশের উর্দ্ধতন চার কর্মকর্তাগণের বিদায়ে দুঃখ প্রকাশ করেন এবং তাদের উদ্দেশ্যে বলেন বিদায়ী সকলেই ছিলেন অত্যন্ত চৌকস পুলিশ অফিসার। তারা সব সময় পেশাদারিত্বের সাথে তাদের উপর অর্পিত সরকারি আদেশ পালন করেছেন। তিনি আরো বলেন আমি তাদের সকলের ভবিষ্যৎ কর্মজীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিদায়ী অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা সূচক ক্রেস্ট তুলে দেন সম্মানিত পুলিশ সুপার।

এসময় আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিঃ পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন), যশোর,  মোহাম্মদ জাহাংগীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, যশোর,  মোহাম্মদ বেলাল হোসাইন, অতিঃ পুলিশ সুপার, ‘ক’ সার্কেল, যশোর,  মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার, ‘খ’ সার্কেল, যশোর,  জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, নাভারণ, সার্কেল, যশোর, এএসপি (প্রবি), আরআই পুলিশ লাইন্স, সকল থানার অফিসার ইনচার্জ, ডিআইও-১, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, আরওআই রিজার্ভ অফিস, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন ) সহ জেলা পুলিশের উদ্ধর্তন অফিসার ও ফোর্সবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন