একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি খুলনা রেঞ্জ ডিআইজি’র শ্রদ্ধা নিবেদন

দ্বারা zime
০ মন্তব্য 201 দর্শন

 

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন খুলনার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। রোববার (২১ ফেব্রুয়ারি) ১২ টা ১ মিনিটে খুলনা শহীদ হাদিস পার্কে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান। এরপরই খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, মহানগর ও জেলা বীর মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব আব্দুস সালাম, খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ, মহানগর ও জেলা বিএনপি,খুলনা রেঞ্জ ডিআইজি ড.খন্দকার মহিদ উদ্দিন বিপিএম(বার),কেএমপি কমিশনার মো: মাসুুদুর রহমান ভূঁইয়া,খুলনা জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ,খুলনা প্রেস ক্লাব, সাংবাদিক ইউনিয়ন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ খুলনা মহানগর, আনসার ভিডিপি খুলনা রেঞ্জ, কর আইনজীবী সমিতি, শিল্পকলা একাডেমী, সিভিল সার্জন, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, ফায়ার সার্ভিস, মহানগর ও জেলা শ্রমিক লীগ, মহানগর ছাত্রলীগ, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, খুলনা জেলা স্কুলসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা শ্রদ্ধা নিবেদন করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন