এমন কোন জায়গা নেই যেখানে আ’লীগ সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি : আসাদুজ্জামান বাবু

দ্বারা zime
০ মন্তব্য 144 দর্শন

 

সাতক্ষীরা জেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু বলেছেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার  শুধু কথায় নয় কাজেও বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু আওয়ামী লীগ নয় বরং দেশের সকল মানুষের দায়িত্ব নিয়েছেন। এমন কোন জায়গা নেই যেখানে বর্তমান সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি। সাতক্ষীরার প্রতিটি ইউনিয়ন থেকে হাজার হাজার মানুষ কোনো না কোনো ভাবে সরকারি উপকার গ্রহণ করছে। অতীতে এদেশে অনেক সরকার থাকলেও এই রকম করে ১০ কেজি চাল, ২০ কেজি চাল এবং ৪০ দিনের কর্মসূচি, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ অনেক ভাতা অতীতে কোনো সরকার  দেয়নি।

শনিবার ( ১৫ জুলাই ) সকালে সাতক্ষীরা পৌরসভার গার্লস হাইস্কুলে উপকারভোগী বিভিন্ন ভাতাভোগীদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

এসময় আসাদুজ্জামান বাবু বলেন, একমাত্র বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার অসহায়, সুবিধা বঞ্চিত মানুষের কথা ভেবে তারা যাতে স্বাচ্ছন্দ্যে জীবন যাপন করতে পারে তার জন্য তাদের পাশে সাহায্যের হাতটি বাড়িয়ে দেন। এটি অন্য কোনো সরকার করেননি। যে সরকার এই কাজটি করে, অবশ্যই তার প্রতি আমাদের কৃতজ্ঞতা থাকতে হবে জানিয়ে তিনি বলেন, শেখ হাসিনা সরকারকে আগামীতে সরকার পরিচালনার জন্য টিকিয়ে রাখতে পারি, তাহলে তিনি সারাদেশের মানুষের জন্য যত উন্নয়ন কর্মযজ্ঞ করছে, সেই কর্মযজ্ঞ অব্যাহত থাকবে। এজন্য আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে থাকার জন্য সকলের প্রতি আহ্বান করেন তিনি। এসময় সাতক্ষীরা পৌর কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, নূরজাহান বেগমসহ স্থানীয় পর্যায়ের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন