কনস্টেবল নিয়োগ উপলক্ষে যা বল্লেন সাতক্ষীরার এসপি মোস্তাফিজুর রহমান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 147 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার বলেছেন,পুলিশের কনস্টেবল পদে চাকুরী হবে মেধা ও যোগ্যতায়।কোন রকম তদবীর বা আর্থিক লেনদেনে পুলিশের চাকুরি হবে না।পুলিশ সুপার বলেন,নিয়োগের সময় দেখা যায় এক শ্রেনীর দালাল চক্র মানুষকে চাকুরী দেওয়ার কথা বলে সোনা দানা বন্ধক রেখে /জমি বিক্রি করে বড় অংকের টাকা ঐ দালাল কে  নেয় কিন্তু তারা চাকুরি দিতে পারেনা। এক পর্যায়ে দালালের কাছে দেওয়া বড় অংকের টাকাও সে ফেরৎ পায়না। ফলে সেই পরিবারটি হতাশা গ্রস্ত হয়ে পড়ে।অনেকে আবার বড় অংকের টাকার আঘাত সয্য না করতে পেরে আত্মহত্যা ও করে থাকেন, যেটি আমরা বিভিন্ন খবরের কাগজে মাঝেমধ্যে দেখি। তাই দালাল হতে সবাই কে সতর্কতা অবলম্বন করতে হবে। শনিবার দুপুরে সাতক্ষীরা পুলিশ লাইন্স মাঠে আসন্ন ট্রেইনি রিক্রুট কনস্টেবল ( টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা -২০২২” উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠানে অফিসার ও ফোর্সদের  এসব কথা বলেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান পিপিএম-বার। 

উক্ত ব্রিফিং প্যারেডে দায়িত্ব প্রাপ্ত সকল অফিসার ফোর্সকে প্রত্যেকটি ইভেন্ট সম্পর্কে অর্পিত দায়িত্ব সমূহ এবং কোন অসাধু দালাল চক্র নিয়োগ কার্যক্রমের সাথে জড়িত হয়ে সাধারণ জনগণকে প্রতারিত করতে না পারে তা নিশ্চিত করতে নির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার। 

উক্ত ব্রিফিং প্যারেডে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  মোঃ সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন ) মোঃ ইকবাল হোসেন,, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, দেবহাটা সার্কেল, এস এম জামিল আহমেদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার তালা সার্কেল সহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন