করোনার সংক্রমণ রোধে সচেতনতা ও সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ ঘরে থাকুন : এমপি রবি

দ্বারা zime
০ মন্তব্য 139 দর্শন

 

মাহফিজুল ইসলাম আককাজ : করোনা ভাইরাসের প্রভাবে সদরের ধুলিহর ইউনিয়নের কর্মহীন অসহায় মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (১৯ এপ্রিল) বেলা সাড়ে ১২টায় ধুলিহর ইউনিয়ন পরিষদ চত্বরে ধুলিহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান (বাবু সানা)’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘প্রাণঘাতী এই করোনা ভাইরাস একটি ছোয়াছে ও সংক্রমণ রোগ। এর কোন ্প্রতিশোধক নেই। আমি জানি আপনারা অনেক কষ্টে আছেন। ধৈর্য্য ধরে আল্লাহর উপর বিশ^াস রেখে দোয়া করুন। আল্লাহ পরম দয়ালু নিশ্চয় তিনি আমাদের এই করোনা নামক বিপদ থেকে মুক্তি দেবেন। করোনা প্রতিরোধে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চলুন। করোনা সংক্রমণ থেকে বাঁচতে শুধু চাই সচেতনতা ও সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ ঘরে থাকতে হবে।
মাননীয় প্রধানমন্ত্রীর উপহার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় প্রদত্ত খাদ্য সামগ্রী ও শুকনা খাবার ৩০০টি করোনার প্রভাবে কর্মহীন অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সিনিয়র সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, সদর উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গণেশ চন্দ্র, পৌর আওয়ামী লীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদু, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোনিয়া পারভীন শাপলা, ধুলিহর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ বোরহান উদ্দিন, ধুলিহর ইউপি সদস্য ভৈরব সরকার প্রমুখ। এসময় ধুলিহর ইউনিয়নের ইউপি সদস্য ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন