২৫ শ কর্মহীন শ্রমিকদের মাঝে চাল বিতরণ করেছে ভোমরা স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন ও গোডাউন হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন

দ্বারা zime
০ মন্তব্য 131 দর্শন

 

 কর্মহীন শ্রমিকদের মাঝে চাল বিতরণ করেছে ভোমরা স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন ও গোডাউন হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন।

রবিবার সকালে ভোমরা স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন ও গোডাউন হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের কার্যনির্বাহী সদস্যদের নিজস্ব অর্থায়নে স্থলবন্দরের ২৫’শ কর্মহীন শ্রমিকদের মাঝে ১১ টন চাল বিতরণ করাহয়েছে।

ভোমরা স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আনারুল ইসলাম, গোডাউন হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ এরশাদ আলী, গোডাউন হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম,অর্থ সম্পাদক কামরুল ইসলাম, ভোমরা ইউনিয়ন আ’লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক আব্দুস ছাত্তার জুয়েল সহ অন্যান্য নেতৃবৃন্দের উপস্থিতে এ চাল বিতরণ করাহয়েছে।

এসময় শ্রমিক নেতারা কর্মহীন শ্রমিকদের উদ্দেশ্য করে বলেন করোনা এড়াতে সকলকে ঘরে থাকতে হবে। সরকারের নির্দেশে মেনে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখতে হবে। শ্রমিক নেতারা আরো বলেন, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সরকারের রাজস্ব আহরণে আমাদের শ্রমিক ভাইরা মাথার ঘাম পায়ে ফেলে কাজ করে বহু শ্রমিক জীবন দিয়েছে এই ভোমরা স্থল বন্দরে। সাংবাদিক ভাইদের মাধ্যমে আমরা বলতে চাই সরকারী সহযোগীতা থেকে যেন কোন শ্রমিক বাদ না যায়। আমাদের এই ক্ষুদ্র অনুদান শ্রমিক পরিবারের মাঝে দিতে পেরে খুশি অনুভব করছি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন