করোনা মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে প্রয়োজন মেটাতে হবে : জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম

দ্বারা zime
০ মন্তব্য 148 দর্শন

 

সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম বলেছেন, করোনা নামক মহামারিতে সারা বিশ্ব বিপর্যস্ত এরই মধ্যে আবার ভয়ঙ্কর ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ হয়ে মানবেতর জীবন যাপন করছে মানুষ। এই সময়ে ঢাকা ইউনিভার্সিটি এ্যালামনাই এ্যাসোসিয়েশনের সহযোগিতায় সাতক্ষীরার জনপ্রিয় নিউজ পোর্টাল ডেইলি সাতক্ষীরা অল্প সংখ্যাক মানুষের মধ্যে ঈদ উপহার প্রদান করছেন। এটিকে কোন ভাবেই ছোট করে দেখার সুযোগ নেই। নিশ্চয় এটি মহৎ কাজ। এছাড়া ইতোপূর্বে তারা টানা ৫৩ দিন রান্না করা খাবার মানুষের ঘরে পৌছে দিয়েছে। ছোট পরিসরে হলেও সমাজের সকলে যদি এভাবে এগিয়ে আসে তাহলে এ দূর্যোগে কর্মহীন হয়ে পড়া মানুষ গুলো উপকৃত হবে।
রবিবার বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা শহরের বাঁকাল বাজুয়ারডাঙ্গী এলাকায় ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, মহামারি করোনার মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে প্রয়োজন মেটাতে হবে। মাস্ক ছাড়া বাড়ি থেকে বের হওয়া যাবে না। তিন ফুট দূরত্ব বজায় রাখতে হবে। মানুষের সংস্পর্শ এড়িয়ে চলতে হবে। তাহলে অবশ্যই আমরা আবার সুস্থ্য স্বাভাবিক জীবন-যাপন করতে পারবো। করোনা মুক্ত বাংলাদেশ পাবো।
ঢাকা ইউনিভার্সিটি এ্যালামনাই এ্যাসেসিয়েশন সাতক্ষীরার সহযোগিতায় এবং সাতক্ষীরার জনপ্রিয়তম নিউজ পোর্টাল ডেইলি সাতক্ষীরার আয়োজনে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা ইউনিভার্সিটি এ্যালামনাই এ্যাসেসিয়েশন সাতক্ষীরার সভাপতি অধ্যক্ষ আব্দুল হামিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঢাকা ইউনিভার্সিটি এ্যালামনাই এ্যাসোসিয়েশন সাতক্ষীরার সাধারণ সম্পাদক ও ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুম, ডেইলি সাতক্ষীরার বার্তা সম্পাদক এম.বেলাল হোসাইন । এসময় উপস্থিত ছিলেন, মোঃ খলিলুর রহমান, কামাল উদ্দীন, কামরুজ্জামান, নাছিম আব্দুল্লাহ, আব্দুস সেলিম, জাকারিয়া হোসেন উজ্জল প্রমুখ।
এসময় ৪০ জন মানুষের মধ্যে ঈদ সামগ্রী সেমাই, চিনি, সুজি, তেল, মশল্লা, কিসমিস, দুধ, লাচ্চা সেমাই ও লবন বিতরণ করা হয়। এছাড়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে আরো প্রায় দুই শতাধিক মানুষের মধ্যে পর্যায়ক্রমে ঈদ সামগ্রী বিতরণ করা হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন