করোনা উপসর্গ নিয়ে মৃত রইচ পুরের আইয়ুব আলীর দুই পুত্রের বাড়ি লক ডাউন ঘোষনা

দ্বারা zime
০ মন্তব্য 772 দর্শন

 

করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করায় সাতক্ষীরা সদরের রইচপুর গ্রামে দুটো বাড়ি লক ডাউন ঘোষনা করেছে সাতক্ষীরা থানার কুইক রেসপন্স টিম। থানা পুলিশের সুত্র জানায়  গতকাল ঈদের দিনে সাতক্ষীরা সদরের রইচপুরের জনৈক মোঃ আইয়ুব আলী (70) করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার করোনা পরীক্ষার রিপোর্ট এখনো পাওয়া না যাওয়াতে তিনি COVID-19 আক্রান্ত হয়ে মারা গিয়েছেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। তবে করোনা আক্রান্ত হয়ে থাকার আশংকা থাকায়, COVID-19 সংক্রমণ প্রতিরোধ করতে এবং এলাকাবাসীর সর্বোত্তম স্বার্থে রইচপুরে অবস্থিত তার তিন ছেলের বাসা আজ ২৬ মে ২০২০  ইং তারিখ সাতক্ষীরা সদর থানার কুইক রেসপন্স টিম লকডাউন করে।

থানা পুলিশের সুত্র আরো জানায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশের দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের তত্বাবধানে সাতক্ষীরা থানার ওসি মোঃ আসাদুজ্জামানের উপস্থিতিতে সাতক্ষীরা থানার ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদের নেতৃত্বে সাতক্ষীরা থানার এসএই আহম্মদ, এএসআই ফারহানা ইসলাম ও সঙ্গীয় ফোর্স মঙ্গলবার সকালে রইচ পুরে মৃত আইয়ুব আলীর তিন ছেলের বাসা লক ডাউন ঘোষনা করেন এবং দুটো বাড়িতে লাল পতাকা টানিয়ে দেন ও লক ডাউন সাইনবোর্ড স্থাপন করেন।

এবিষয়ে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন আপডেট সাতক্ষীরা কে জানান যেহেতু মৃতের নমুনা পাঠানো হয়েছে খুলনা মেডিকেলে সেহেতু রিপোর্ট টি আসা পর্যন্ত করোনা ঠেকাতে তাদের বাড়ি লক ডাউন ঘোষনা করা হয়েছে তবে মৃতের রিপোর্ট যদি করোনা নেগেটিভ আসে তাহলে তাদের বাড়ি লক ডাউন তুলে দেওয়া হবে।

এবিষয়ে মৃতের ছেলে হোসেন আলী বলেন আমার আব্বা দীর্ঘ দিন যাবৎ বাড়িতে অসুস্থ অবস্থায় পড়ে ছিলেন।তিনি এজমা রোগে দীর্ঘ দিন ভুগতেছিলেন।তার অবস্থা বেশি খারাপ হওয়ায় আমরা তাকে সাতক্ষীরা মেডিকেলের আইসোলিউসিনে ভর্ত্তি করি পরে তিনি চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন