কলারোয়া সরকারি কলেজ বার্ষিক বহি:ক্রীড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 256 দর্শন

 

কলারোয়া সরকারি কলেজে মুজিব জন্মশতবর্ষ বার্ষিক বহি:ক্রীড়া-২০২২ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে কলারোয়া সরকারি কলেজ খেলার মাঠে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তালা-কলারোয়ার সাংসদ এড. মুস্তফা লুৎফুল্লাহ।

বিশেষ অতিথি ছিলেন কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ্বাস, কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা। আমন্ত্রিত অতিথিদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন অনুষ্ঠানের সভাপতি কলারোয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এসএম আনোয়ারুজ্জামান। বক্তব্য রাখেন রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আব্দুস সবুর, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ফারুক হোসেন, বিশেষ অতিথির বক্তব্যে কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা শিক্ষার্থীদের দিক নির্দেশনামূলক বক্তব্যের পাশাপাশি কলেজের বাউন্ডারি ওয়ালে আমাদের প্রিয় নবী ও বঙ্গবন্ধুর শিক্ষামূলক বাণী তুলে ধরার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ্বাস বলেন-তোমাদের ভাল লেখাপড়ার পাশাপাশি ভাল মানুষ হওয়া খুব জরুরী, আর শুধু পাঠ্য পুস্তক নয় একই সাথে সংগীত ও খেলাধুলায় অংশগ্রহণ করাটাও জরুরী। প্রধান অতিথি বক্তব্যে সাংসদ এড. মুস্তফা লুৎফুল্লাহ শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন- অতিতে বঙ্গবন্ধুর ডাকে সকল আন্দোলন সংগ্রামে কলারোয়া সরকারি কলেজের অগ্রণী ভূমিকা ছিল এখন আর যুদ্ধ নয় সংগ্রাম হবে মাদক, দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে। কলারোয়া সরকারি কলেজে আন্ত:বিভাগে এবছর দশটি ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সেই ১০টি বিভাগে বিজয়ী শিক্ষার্থীদের হাতে ব্যক্তিগত ও চ্যাম্পিয়ন, রানার্সআপ ট্রফি তুলে দেন আমন্ত্রিত অতিথি। পুরস্কার বিতরণী শেষে সমাপনি বক্তব্য রাখেন কলারোয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এসএম আনোয়ারুজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন কলারোয়া সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক টিএম মনজুর আজাদ।।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন