এসআই রাশিদুল ইসলামের মৃত্যুতে সাতক্ষীরা জেলা পুলিশের শোক

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 394 দর্শন

 

“শোক বার্তা”

এস আই রাশিদুল ইসলামের মৃত্যুতে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে গভীর  শোক প্রকাশ করা হয়েছে।রবিবার বিকালে সাতক্ষীরা জেলা পুলিশের ফেইজবুক আইডি থেকে গভীর শোক জ্ঞাপন করে বিবৃতি জানিয়েছেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার।

সাতক্ষীরা জেলা পুলিশের ঐ শোক বিঞ্জপ্তিতে জানানো হয়, সাতক্ষীরা জেলার এসআই(নিরস্ত্র)/মোঃ রাশিদুল ইসলাম (বিপি-৮২০১১১৮৯৭৪), পিতা- মৃত লোকমান হোসেন, গ্রাম- গোপালনগর, ডাকঘর- গাংনী, থানা- গাংনী, জেলা- মেহেরপুর। তিনি অত্র জেলার কলারোয়া থানায় কর্মরত থাকাকালীন অদ্য ২৯/০৫/২০২২ খ্রিঃ সকালে কলারোয়া থানার পুকুরে গোসল করতে নেমে পুকুরের পশ্চিম প্রান্তে থাকা ঘাট হতে সাঁতার দিয়ে অপরপ্রান্তে যায় এবং অপরপ্রান্ত হতে সাঁতার দিয়ে ফিরে আসার মাঝপথে পানিতে ডুবে যায়।

কিছুক্ষণ যাবৎ সে পানি থেকে না উঠায় পুকুর ঘাটে গোসলে থাকা সহকর্মীরা খোঁজাখুজি করতে থাকেন। খোঁজাখুজি করে না পেয়ে তাৎক্ষনিকভাবে ফায়ার সার্ভিস’কে সংবাদ দেন। ফায়ার সার্ভিসের সদস্যরা এসে তাকে পানির ভিতর থেকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সাতক্ষীরা নিয়ে যান। বর্নিত স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে এসআই(নিরস্ত্র)/ মোঃ রাশিদুল ইসলাম’কে Irreversible Cardiorespiratory Failure due to H/O drowning এর কারণে অদ্য ২৯/০৫/২০২২ খ্রিঃ সকাল ১০:০০ ঘটিকার সময় মৃত্যুবরণ করেন মর্মে ঘোষণা করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)।

ঐ শোক বিঞ্জপ্তির মাধ্যমে পুলিশ সুপার জানান, তার মৃত্যুতে জেলা পুলিশ সাতক্ষীরা গভীরভাবে শোকাহত। তার এ কর্মময় জীবনে কঠোর পরিশ্রম এবং ন্যায় নিষ্ঠার সাথে পেশাগত দায়িত্ব কর্তব্য পালন করায় পুলিশ বাহিনী তাকে আজ শ্রদ্ধাভরে স্মরণ করছে। পরম করুনাময় আল্লাহর দরবারে আমরা মরহুমের বিদেহী আত্মার চিরশান্তি কামনা করছে এবং পরিবার পরিজনদের প্রতি আন্তরিক সহমর্মিতা জানাচ্ছে।

পুলিশ সুপার আরো জানান,আল্লাহ তাআলা যেন তার পরিবারকে এ শোক সহ্য করার শক্তি দেন। প্রয়োজনীয় সকল ধরণের আইনানুগ সাহায্য সহযোগিতা করার জন্য আমরা আপনাদের পাশে থাকব। আল্লাহ আপনাদের সহায় হউন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন