কুলিয়ায় আসাদুল হক- এর নির্বাচনী দ্বিতীয় বৃহত্তম কর্মী সমাবেশ অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 264 দর্শন

 

সাতক্ষীরার দেবহাটায় আসন্ন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ আসাদুল হক- এর নির্বাচনী দ্বিতীয় বৃহত্তম কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত কুলিয়া ইউনিয়নের অর্ন্তগত গোবরাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টার মাঠে কয়েক হাজার মানুষের স্বতষ্ফূর্ত অংশগ্রহনের মধ্য দিয়ে আসাদুল হকের দ্বিতীয় বৃহত্তম এ কর্মী সমাবেশটি অনুষ্ঠিত হয়। প্রতিকূল আবহাওয়া স্বত্ত্বেও মুষলধারের বৃষ্টি উপেক্ষা করে ইউনিয়নের সকল শ্রেনীপেশার হাজার হাজার মানুষের অংশগ্রহনে ওই কর্মী সমাবেশটি মুখরিত হয়ে ওঠে।

কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধান বর্মনের সঞ্চালনায় কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান। সমাবেশে প্রধান বক্তা ছিলেন কুলিয়া ইউনিয়নের মানুষের সুদীর্ঘ সময়ের সুখ-দুঃখের সাথী বারবার নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান আসাদুল হক।

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভোমরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শহীদুল ইসলাম, দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত ও সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম সম্পাদক আজহারুল ইসলাম, এ্যাড. রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা

কৃষ্ণপদ সরকার, সাবেক ইউপি সদস্য ও যুবলীগ নেতা মোশারফ হোসেন, ইউপি সদস্য রওনাকুল ইসলাম রিপন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাগফুর রহমান, সেন্ট্রাল হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এ এফ এম আব্দুল্যাহ, সাবেক প্রধান শিক্ষক পরিমল গাতিদার। কর্মীদের মধ্যে থেকে সূর্যকান্ত গাতিদার, অনন্ত দাশ, নূর আলী মোড়ল, সাবেক প্রধান শিক্ষক সূধীর কৃষ্ণ মন্ডল বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, বাহ্যিক চাকচিক্যের মোহে পড়ে বিগত ইউপি নির্বাচনে মানুষ কাঁচকে হিরা ভেবে প্রবাসী ইমাদুল ইসলামকে ইউপি চেয়ারম্যানের আসনে বসিয়েছিলো। কিন্তু নির্বাচনে জয়লাভের পর এলাকার উন্নয়ন ও সাধারণ মানুষের কথা না ভেবে নিজের ভাইকে প্যানেল চেয়ারম্যান বানিয়ে চেয়ারম্যানের চেয়ারে বসিয়ে রেখে বছরের পর বছর বিদেশে অবস্থান করছেন ইমাদুল ইসলাম।

অনেকটা ‘থেকেও না থাকা’ চেয়ারম্যানের কারনে পাঁচটি বছর ধরে দূর্ভোগ দূর্দশা সহ্য করে কুলিয়া ইউনিয়নের সর্বস্তরের মানুষ বর্তমানে তাদের ভুল সিদ্ধান্তের মাশুল দিচ্ছে।

কুলিয়ার সাবেক ইউপি সদস্য ও বর্তমান চেয়ারম্যান ইমাদুল ইসলামের খালাতো ভাই মোশারফ হোসেন কান্না জড়িত কন্ঠে তার বক্তব্যে বলেন, বিদেশে অবস্থানরত বর্তমান চেয়ারম্যান ইমাদুল ইসলাম ও তার ভাই প্যানেল চেয়ারম্যান আসাদুল ইসলাম আমার আপন খালাতো ভাই। আমি তাদের ভাই হয়ে বলছি, ওই ইমাদুল ইসলাম ও আসাদুল ইসলাম আমার দৃষ্টিতে প্রতারক ও মীরজাফর।

তাদের ভাই হওয়া স্বত্ত্বেও পাঁচটি বছর ধরে তারা আমার ওপর সীমাহীন অত্যাচার ও নির্যাতন চালিয়েছে। ভাই হয়ে ভাইয়ের ওপর যদি নজির বিহীন এমন অত্যাচার ও নির্যাতন চালাতে কুন্ঠাবোধ না করে তাহলে আপনারাই ভাবুন সাধারণ জণগনের ওপর তারা কতটা অত্যাচার চালাতে পারে।

সবদিক বিবেচনা করে ইমাদুল ইসলাম ও আসাদুল ইসলামকে পরিহার করে সাবেক চেয়ারম্যান আসাদুল হককে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করার জন্য জণগনের প্রতি আহ্বান জানান মোশারফ হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দরা।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন