সাতক্ষীরা জেলাবাসীর পক্ষ থেকে অতিরিক্ত সচিবকে শুভেচ্ছা ও অভিন্দন জ্ঞাপন

দ্বারা zime
০ মন্তব্য 163 দর্শন

 

সাতক্ষীরা জেলার সাবেক সফল জেলা প্রশাসক ও জনপ্রশাসন মন্ত্রনালয়ের যুগ্ম-সচিব জনাব আবুল কাশেম মো:মহিউদ্দিন অতিরিক্ত সচিব পদে পদন্নোতি পাওয়ায় তাঁকে সাতক্ষীরা জেলাবাসীর পক্ষ থেকে  শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাতক্ষীরা ০১ নং (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এডভোকেট লুৎফুল্লাহ মুস্তফা এমপি ও তাঁর সহধর্মিণী নাসরিন খান লিপি।

শনিবার সন্ধায় তাঁরা অতিরিক্ত সচিবের ঢাকাটস্ত বাসভবনে গিয়ে শুভেচ্ছা জানান।এসময় তাদের সাথে অতিরিক্ত সচিব কে শুভেচ্ছা জানান সাতক্ষীরা সংগীত জগতের লিজেন্ড ও বর্ণমালা একাডেমীর পরিচালক শামিমা পারভীন রত্না।এসময় বর্ণমালা একাডেমীর অন্যান্য শিল্পীরা উপস্থিত ছিলেন।সব মিলিয়ে সেখানে এক আনন্দোৎসবে মিলনমেলায় পরিনত হয়।

এদিকে সাতক্ষীরা থেকে শুভেচ্ছা জানাতে যাওয়া সংসদ সদস্য ও তাঁর স্ত্রী এবং বর্ণমালা এএকাডেমী র পরিচালক শামিমা পারভীন রত্নার উপস্থিতি দেখে আবেগে আত্মহারা হয়ে অতিরিক্ত সচিবের পত্নী জনাব সেলিনা আফরোজ এক আবেগঘন স্টাটাস দিয়েছেন।স্টাটাসটি হুবাহু তুলে ধরা হলো….

প্রিয় চিরচেনা মুখ গুলো।
কতদিন পর দেখলাম।
খুব ভালো লেগেছে।
লিপি আপা, লুৎফুল্ল্যা ভাই এত ব্যস্ততার মাঝে এসেছেন খুবই খুশী হয়েছি, পান্না আপা,রত্মা আপা আপনারা আপনাদের স্যারকে এত ভালোবাসেন।সত্যি কতটুকু আন্তরিকতা থাকলে মানুষ এইভাবে ছুটে আসে আপনাদের তথা পুরো সাতক্ষীরার সবার সান্নিধ্যে না গেলে সবার সাথে না মিশলে বুঝতে পারতাম না।
সৃষ্টি, প্রেমা,ঝরা, ঝিলিক তোমারদের সবার জন্য রইলো অফুরান ভালবাসা। আজ অনেকদিন পর মনে হলো সাতক্ষীরায় বসে আড্ডা দিচ্ছিলাম।
(আজ লিপি আপার আবৃত্তি, রত্না আপা গান,পান্না আপা বাহিনীর নাচ আজ আর কিছুই শুনলাম না, দেখলাম না।
পরের বার কিন্তু ছাড় পাবেন না)।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন