সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে ৪২ বোতল ফেন্সিডিল সহ আটক -১

দ্বারা zime
০ মন্তব্য 248 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশ অভিযান চালিয়ে ৪২ বোতল ফেন্সিডিল সহ অবসর প্রাপ্ত এক অবসর সেনিটারি ইন্সসপেক্টর কে আটক করেছে। আটককৃত আসামীর নাম আশরাফুল ইসলাম(৫৫)। তার বাড়ি কালিগঞ্জের শ্রিকলা গ্রামে।তার পিতার নাম মৃত আকবার আলী।
সাতক্ষীরা থানা পুলিশের সূত্র জানায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর দিক নির্দেশেনা মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের তত্বাবধানে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মো: আসাদুজ্জামানের নেতৃত্বে সাতক্ষীরা থানার এসআই হেদায়েত হোসেন, এএসআই মাজেদুল ইসলাম,এএসআই আসাদুজ্জামান,এএসআই সুবাষ সিকদার, এএসআই মাইনুল ইসলাম,কনস্টেবলন ইউসুফ লেলিন,কং ইমদাদুল হক গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধায় কাটিয়া আমতলা এলাকায় লাভলু দোকানের সামনে অভিযান চালিয়ে ৪২ বোতল ফেন্সিডিল সহ আশরাফুল ইসলাম(৫৫) কে আটক করা হয়।এসময় তার নিকট থেকে একটি এ্যাপাসি ১৬০ আরটিআর মটর সাইকেল জব্দ করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মো: আসাদুজ্জাম সাংবাদিকের জানান আটককৃত আসামীর নামে সাতক্ষীরা থানায় মাদক দ্রব্য আইনে মামলা রুজুর প্রকৃয়া চলছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন