ক্রাইম কনফারেন্সে শ্রেষ্ঠ হলেন খুলনা জেলা পুলিশ

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 203 দর্শন

 

খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে খুলনা জেলাকে পুরস্কার দেওয়া হয়েছে। খুলনা রেঞ্জ ডিআইজি ড. খ. মহিদ উদ্দিনের হাত থেকে এ পুরস্কার গ্রহণ করেন পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে খুলনা রেঞ্জের ডিসেম্বর মাসের অপরাধ পর্যালোচনা সভায় এ পুরস্কার প্রদান করা হয়।

এ ছাড়া সভায় শ্রেষ্ঠ সার্কেল হিসেবে যশোর ক-সার্কেল ও শ্রেষ্ঠ থানা হিসেবে যশোর কোতয়ালী থানাকে পুরস্কৃত করা হয়।

সভায় খুলনা রেঞ্জ ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ এবং অপরাধ নিয়ন্ত্রণে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন। তিনি সব কর্মকর্তাদেরকে তাদের অধীনস্ত পুলিশ সদস্যদের কার্যক্রম নিয়মিত তদারকি করতে নির্দেশ দেন।

কোভিড-১৯ এর সংক্রমন বাড়তে থাকায় সব পুলিশ সদস্যদের বুস্টার ডোজ ভ্যাক্সিন গ্রহণ ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার ওপর তিনি গুরুত্বারোপ করেন। রেঞ্জের বিভিন্ন জেলায় অনুষ্ঠিত চতুর্থ ধাপের স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় তিনি সন্তোষ প্রকাশ করেন ও পুলিশ সুপারদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভায় এসময় উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের এডিশনাল ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (এডমিন এন্ড ফিন্যান্স) এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম, এ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ এন্ড ক্রাইম), নজরুল ইসলাম বিপিএম, পিপিএম,রেঞ্জ অফিসের পুলিশ সুপার(প্রসিকিউশান এন্ড ডিসিপ্লিন)  আবু হেনা খন্দকার অহিদুল করিম,রেঞ্জ অফিসের পুলিশ সুপার(অপারেশন এন্ড ট্রাফিক) তোফায়েল আহমেদ,রেঞ্জ অফিসের পুলিশ সুপার(মিডিয়া এন্ড ক্রাইম এ্যানালাইসিস) রিযাজুল কবির,সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার, খুলনার পুলিশ সুপার মোহাস্মদ মাহাবুব হাসান,যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদ্দার,চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম,কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম,বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক, ঝিনাইদহের এসপি মুনতাসিরুল  ইসলাম,নড়াইলের এসপি প্রবীর কুমার রায়,মাগুরার এসপি মোহাম্মদ জহিরুল ইসলাম  সহ রেঞ্জের ১০ জেলার পুলিশ সুপার ও রেঞ্জ  কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ইনসার্ভিস ট্রেনিং সেন্টার সমূহের কমান্ডান্টবৃন্দ, পিবিআই’র পুলিশ সুপার বৃন্দ ও সিআইডি’র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন