ক্রাইম কনফারেন্সে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট হিসাবে পুরস্কার পেলেন সার্জেন্ট মুকুল

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 520 দর্শন

 

জেলা পুলিশ সাতক্ষীরার মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে সাতক্ষীরা পুলিশ লাইন্সের ড্রিলসেডে এপ্রিল মাসের কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।কল্যান সভায় সভাপতি মহোদয় জেলা পুলিশে কর্মরত অফিসার ফোর্সদের সার্বিক কল্যাণ নিয়ে আলোচনা করেন পুলিশ সুপার।  কল্যাণ সভা শেষে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর সভাপতিত্বে সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি পর্যালোচানা করেন পুলিশ সুপার।পরে ভালো কাজের স্বীকৃতি হিসাবে বিভিন্ন ক্যাটাগরি তে অফিসার ও ফোর্সদের সন্মাননা সনদ ও পুরুস্কার প্রদান করেন পুলিশ সুপার। অপরাধ পর্যালোচনা সভায় অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে পুলিশ সুপারের নিকট থেকে সন্মাননা ক্রেস্ট গ্রহণ করেন সাতক্ষীরা থানার ওসি মোহাম্মাদ গোলাম কবির।

এছাড়াও জেলার শ্রেষ্ঠ এসআই হিসাবে ডিবির এসআই শিমুল হালদার

শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট হিসাবে সার্জেন্ট মুকুল পুলিশ সুপারের নিকট থেকে সন্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।ট্রাফিক পরিদর্শক প্রশাসন শ্যামল কুমার চৌধুরী র নেতৃত্বে সার্জেন্ট মুকুল এপ্রিল মাসে রেকর্ডব্রেক পরিমান অনটেস্ট গাড়ি আটক করে বিপুল পরিমান রাজস্ব আদায় করে দিয়েছেন সরকারী কোষাগারে।আর সে কারনেই তিনি জেলার শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট হিসাবে পুলিশ সুপারের নিকট থেকে সন্মাননা ক্রেস্ট ও নগত অর্থ পুরুস্কার পেয়েছেন। 

উক্ত মাসিক কল্যান ও অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  মোঃ সজীব খান, ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্)  কনক কুমার দাস,সদর সার্কেল এডিশনাল এসপি মীর আসাদুজ্জামান, কালিগজ্ঞ সার্কেল এডিশনাল এসপি মো: আমিনুর রহমান, দেবহাটা সার্কেল সিনিয়র এএসপি এসএম জামিল আহমেদ, তালা সার্কেল, ট্রাফিক পুলিশের টিআই এডমিন শ্যামল কুমার চৌধুরী,তালার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান, বিশেষ শাখার ডিআই-১ রেজাউল ইসলাম, সাতক্ষীরা থানার ওসি মোহাম্মাদ  গোলাম কবির, ডিবির ওসি বাবুল আক্তার, সহ  জেলার ৮ থানার ওসি এবং পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন