খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হলেন কলারোয়া থানার ওসি মোস্তাফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 355 দর্শন

 

খুলনা রেঞ্জের জুন, ২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।আজ ০৬ জুলাই, ২০২৩ খ্রি. তারিখ খুলনা রেঞ্জের জুন, ২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল  মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।

সভায় জুন, ২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘সাতক্ষীরা জেলার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেস্ট গ্রহণ করেন। সভায় অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল হিসাবে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

অপরাধ পর্যালোচনা সভায় রেকর্ড ব্রেক পরিমান মাদক উদ্ধার ও অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় কলারোয়া থানার ওসি মোহা মোস্তাফিজুর রহমান রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসাবে রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।পুরুস্কার গ্রহণকালে সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম উপস্থিত ছিলেন। 

এছাড়া রেঞ্জের শ্রেষ্ঠ এসআই হিসাবে কলারোয়া থানার এসআই  মোঃ আব্দুল বাকী ও এএসআই হিসাবে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার এএসআই  আনোয়ার হোসেন রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই হিসাবে রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

অপরাধ পর্যালোচনা সভায় জুন, ২০২৩ মাসে বিশেষ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ সার্কেল মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), নড়াইল, শ্রেষ্ঠ এসআই (নিঃ) মোঃ মুরাদ হোসেন, জেলা গোয়েন্দা শাখা, বাগেরহাট ও শ্রেষ্ঠ কনস্টেবল সোহেল রানা, ক্রাইম এনালাইসিস শাখা, রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, খুলনাসহ খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ দফাদার আল আমিন শেখ, ১নং বড়বাড়িয়া ইউনিয়ন, চিতলমারী থানা, বাগেরহাট ও শ্রেষ্ঠ মহল্লাদার মোঃ জয়নাল আবেদীন, ১১ নং রামনগর ইউনিয়ন, কোতয়ালী থানা, যশোরকে পুরস্কৃত করেন রেঞ্জ ডিআইজি মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।

রেঞ্জ ডিআইজি সভায় উপস্থিত খুলনা রেঞ্জাধীন পুলিশ সুপারগণকে জেলার আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ, অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন।এছাড়া  জেলা ও ইউনিটের নিয়মিত মাস্টার প্যারেড ও কীট প্যারেড, থানা এলাকায় ওপেন হাউজ ডে, কমিউনিটি ও বিট পুলিশিং সভা, উঠান বৈঠক সহ অন্যান্য সভা করার নির্দেশ প্রদান করেন।

সভা শেষে  পুলিশ সুপার, খুলনা জেলা ও পুলিশ সুপার, কুষ্টিয়া জেলা এর বদলীজনিত বিদায় সংবর্ধনা ও সম্মাননা প্রদান করেন রেঞ্জ ডিআইজি মঈনুল হক  বিপিএম(বার), পিপিএম।

সভায় এসময়  উপস্থিত ছিলেন  নওরোজ হাসান তালুকদার, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ, খুলনা সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপার এবং খুলনা রেঞ্জাধীন ইন-সার্ভিস টেনিং সেন্টারের কমান্ড্যান্টবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন