চুয়াডাঙ্গায় সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল উদ্বোধন করলেন খুলনা রেঞ্জ ডিআইজি ড.খ:মহিদ উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 331 দর্শন

 

আজ ২ ডিসেম্বর ২০২১ খ্রি: তারিখ চুয়াডাঙ্গা জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক, হিসাব শাখা ষান্মাসিক ও দামুড়হুদা সার্কেল অফিস দ্বি-বার্ষিক পরিদর্শন করেছেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল( ডিআইজি) ড. খ: মহিদ উদ্দিন বিপিএম (বার)।

এ সময় চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মো: জাহিদুল ইসলাম তাঁকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

রেঞ্জ ডিআইজি  এ সময় প্যারেড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার (সদর)  কনক কুমার দাস এর নেতৃত্বে জেলা পুলিশ সদস্যদের নয়নাভিরাম প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহন করেন।

পরিদর্শনকালে তিনি চুয়াডাঙ্গা জেলা পুলিশে কর্মরত কর্মকর্তাদের মাঠ পর্যায়ের প্যারেড দক্ষতা মূল্যায়ন করেন এবং চৌকস পুলিশ সদস্যদের পুরস্কৃত করেন। এ সময় তিনি জেলার সকল পুলিশ সদস্যদের শৃঙ্খলাপূর্ন জীবনযাপনের উপর গুরুত্বারোপ করেন এবং নিয়মিত প্যারেড অনুশীলনের জন্য নির্দেশনা প্রদান করেন।

এরপর তিনি রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন করেন, পুলিশ সুপারের কার্যালয়ে জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর শুভ উদ্বোধন করেন ও হিসাব শাখা পরিদর্শন করেন।

পরে পুলিশ সুপারের সসভাপতিত্বে  পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত “বিশেষ কল্যাণ সভা” অনুষ্ঠানে ডিআইজি  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন। তিনি এ সময় পুলিশ সদস্যদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বিভিন্ন বক্তব্য প্রদান করেন। এরপর তিনি দামুড়হুদা সার্কেল অফিস দ্বি-বার্ষিক পরিদর্নশন করেন। এ সময় চুয়াডাঙ্গা জেলা পুলিশের অন্যান্য উর্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন