জনতার পুলিশ হতে হবে : ইবি থানায় ওপেন হাউজ ডে তে এসপি খাইরুল আলম

দ্বারা zime
০ মন্তব্য 307 দর্শন

 

কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলম বলেছেন,পুলিশ কে জনগনের পুলিশ হতে হবে।জনগন ও পুলিশের মধ্যে দুরত্ব কমিয়ে আনতে হবে,বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম(বার)এঁর ৫ টি দিক নির্দেশনা মোতাবেক কুষ্টিয়া জেলার প্রত্যেক পুলিশ সদস্য কে পেশাগত দায়িত্ব পালন করতে হবে। তিনি বলেন,বাংলাদেশ পুলিশের অনেক গৌরবোজ্জ্বল ইতিহাস আছে,অনেক সুনাম আছে বিশ্বের কাছে, বাংলাদেশ পুলিশ মহান মুক্তিযৃদ্ধে পাকহানাদার বাহিনীর উপরে সর্বপ্রথম বুলেট চালিয়েছিলো। তাই পুলিশের ভাবমুর্ত্তি নষ্ট হয় এমন কোনো কাজ করা যাবেনা।কোনো রকম দূর্নীতিকে প্রচ্ছয় দেওয়া যাবেনা,সব সময় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখাতে হবে, বিট পুলিশিং কার্যক্রম কে আরো বেগোবান করতে হবে। 

শনিবার বেলা ১১ টার দিকে কুষ্টিয়া ইবি থানার আয়োজনে ওপেন হাউজ ডে তে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব কথা বলেন কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপার মোঃ খাইরুল আলম।

কুষ্টিয়া ইবি থানার অফিসার ইনচার্জ মোহা: মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এর সভাপতিত্বে উক্ত ওপেন হাউজ ডে তে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আজমল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার, মিরপুর সার্কেল, কুষ্টিয়া।ওপেন হাউজ ডে তে শতাধিক নারী-পুরুষ ও গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।এসময় পুলিশ সুপার উপস্থিত জনগনের বিভিন্ন সমস্যা সমূহ ধৈয্য ধরে শোনেন এবং সেগুলো দ্রুত সমাধানের আশ্বাস প্রদান করেন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন