জমকালো আয়োজনে ৯৮ ব্যাচের বন্ধুদের আকষ্মিক মিলন মেলা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 563 দর্শন

 

সাতক্ষীরা সরকারী উচ্চ বিদ্যালয়ের ১৯৯৮ সালের এসএসসি ব্যাচের বন্ধুদের আকষ্মিক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।বৃহম্পতিবার সন্ধায় শহরের লেক ভিউ কনভেনশনে ৯৮ ব্যাচের বন্ধুদের মিলন মেলা অনুষ্ঠিত হয়।মিলন মেলায় ১৬ জন বন্ধু অংশ গ্রহণ করেন।

বন্ধুদের মধ্যে কেউ লে.কর্ণেল, কেউ ডাক্তার,কেউ ইঞ্জিনিয়ার,কেউ পিটিআই ইন্সট্রাক্টর,কেউ শিক্ষক আবার কেউ ব্যবসায়ী পেশায় কর্মরত আছেন।ব্যাংক কর্মকর্তা কবিরুল ইসলামের সঞ্চালনায় মিলন মেলার অনুষ্ঠান কিভাবে আরো বড় করে করা যায় সে বিষয়ে সকল বন্ধুদের মতামত নেওয়া হয়।

অনুষ্ঠানের মধ্যমনি লে.কর্ণেল চঞ্চলের পরামর্শে SGHS নামে একটি হর্ট্সআপ গ্রুপ ওপেন করা হয়। হর্ট্সআপের গ্রুপে সংগঠনের বিভিন্ন কর্মকান্ড সম্পর্কে প্রেস রিলিজ দেওয়া হবে। সবাই কে উক্ত গ্রুপে রেসপন্স দেওয়ার জন্য অনুরোধ করা হয়।সভায় এসময় উপস্থিত ছিলেন,কবির উদ্দিন,মেহেদী হাসান তপু,দেবাশীষ বসু,রাশেদ পারভেজ,লে.কর্ণেল চঞ্চল,সেখর, আলী মোস্তজা,সাইফুল আজিম,মীর মনিরুজ্জামান নয়ন,মৃদুল ফারুক, কাজল,আজমল ও জিমি উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত সভায় সিদ্ধান্ত গৃহীত হয় প্রতি বৎসর রোযার শেষের দিক একদিন বন্ধুরা মিলে ইফতার মাহফিলে যোগ দিবে এবং প্রত্যেক কোরবানি র ঈদের পরের দিন এই ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহিত হয়।পরে নাস্তা শেষে প্রাণের ৯৮ এর বন্ধুরা লেকভিউ কনভেনশনের বিভিন্ন মনোরম পরিবেশে গিয়ে ফটোশেসন সম্পন্ন করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন