মহান বিজয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা দিলেন নারায়ণগঞ্জের এসপি

দ্বারা zime
০ মন্তব্য 260 দর্শন

 

গতাাল ১৭ ডিসেম্বর,২০২০ খ্রি. তারিখ নারায়ণগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দা যারা পুলিশ সদস্য এবং মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন তাদেরকে নারায়নগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) এঁর সভাপতিত্বে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার প্রাক্তন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জনাব মোহাম্মদ আলী।

অনুষ্ঠানে পুলিশের বীর মুক্তিযোদ্ধা ডিআইজি (অব.) মোঃ মকবুল হোসেন ভূঁইয়া, মরহুম এএসপি জনাব মানিক শিকদার, শহীদ পুলিশ পরিদর্শক আব্দুল খালেক, এস‌আই(নিঃ) (অব.) মোঃ শাহ আলম, এটিএসআই (অব.) খন্দকার জুলহাস, কনস্টেবল(অব.) মোঃ আনোয়ার হোসেন ও কনস্টেবল(অব.) জালাল আহম্মেদ-দেরকে সম্মাননা ও সংবর্ধনা প্রদান করা হয়। মরহুম বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যরা তাদের পক্ষে সম্মাননা গ্রহণ করেন।
সংবর্ধিত অতিথিদের জন্য জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট, উপহার এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে উপহার প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথি সহ পুলিশ সদস্যদের জন্য বিশেষ প্রীতি ভোজের আয়োজন করা হয়। অনুষ্ঠানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ অন্যান্য সকল পদমর্যাদার পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন