জাতীয় শোক দিবসে গরীব অসহায় দুঃস্থদের মাঝে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের খাদ্য সহায়তা প্রদান

দ্বারা zime
০ মন্তব্য 212 দর্শন

 

জাতীর পিতা শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গরীব অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়ন।
আজ রবিবার (১৫ আগষ্ট) সকাল ১১ টার সময় সাতক্ষীরা সরকারি বালক উচ্চবিদ্যালয় প্রাঙ্গনে ১০০ পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়। সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোঃ মাসুদ রানা, ভারপ্রাপ্ত সুবেদার মেজর মোঃ আশরাফুল আলম প্রমূখ। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, আলু, তেল ও লবণ।
সাতক্ষীরা ৩৩ বিজিবির ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ আল মাহমুদ জানান, জাতীর পিতা শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সাতক্ষীরা সদর, ভোমরা ও মাদরা বিওপির আওতায় মোট ২০০ গরীব দুঃস্থদের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। ব্যাটালিয়নের গুরুত্ব এলাকায় করোনা কালিন সময়ে এই মানবিক সহায়তার পাশাপাশি বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কর্মকান্ড অব্যাহত থাকবে বলেও জানান তিনি । ——-





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন