ডিবি পুলিশের অভিযানে জাল কোট ফি পুরাতন নন-জুডিসিয়াল ষ্ট্যাম্পসহ প্রতারক চক্রের চার সদস্য আটক

দ্বারা zime
০ মন্তব্য 211 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম আশা: সাতক্ষীরায় জাল কোট ফি ও প্রচুর পুরাতন নন-জুটিসিয়াল ষ্ট্যাম্পসহ প্রতারক চক্রের চার সদস্যকে আটক করেছে সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা পারকুখরালি পূর্বপাড়ার মৃত নুর ইসলামের ছেলে আইনজীবীর সহকারী মোঃ রুহুল কুদ্দুস(৫০), সাতক্ষীরা মাগুরা বউ বাজার এলাকার সৈয়দ আলী গাজির ছেলে স্টাম্প ভেন্ডার মোঃ শওকত আলী(৫৮)। এছাড়া সাতক্ষীরা শহরের কাটিয়া রেজিষ্ট্রি পাড়া এলাকার মৃত রমজান আলীর ছেলে স্টাম্প ভেন্ডার এম এম রবিউল ইসলাম (৫৫), ও তার ভাই এম এম শাহাজান (৫১)।

সোমবার সকালে সাতক্ষীরা জেলা জজ আদালতের রেকর্ড রুমের সামনে ভেন্ডার গলি থেকে দুইজনকে ও সাতক্ষীরা রেজিষ্ট্রি অফিসের সামনেস্থ তৃতীয় তলা বিশিষ্ট বসত বাড়ির ২য় তলার অফিস কাম বাসার উত্তর পাশের কক্ষ হইতে বিভিন্ন মূল্যের প্রচুর পুরাতন নন-জুটিসিয়াল ষ্ট্যাম্পসহ অপর দুই জনকে আটক করা হয়।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখার পুলিশের ইনচার্জ মো:  ইয়াসিন আলম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা জজ কোর্টের ভিতর অভিযান চালিয়ে জাল কোট ফিসহ দুইজনকে এবং রেজিষ্ট্রি অফিস এলাকায় অভিযান চালিয়ে পুরাতন নন-জুটিসিয়াল ষ্ট্যাম্পসহ অপর দুই জনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় পৃথক দুটি মামলায় আজ দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন