জীবন মানেই উৎসব :সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 276 দর্শন

 

ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন সাতক্ষীরার মিলন মেলা অনুষ্ঠিত হয়ে গেল সাতক্ষীরা মোজাফফর গার্ডেনে। শনিবার ছুটির দিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিবারের আড্ডা ও কোলাহলে মুখরিত ছিল সাতক্ষীরার আম বাগান খ্যাত মোজাফফর গার্ডেন। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ এবং বিশিষ্ট কবি শেখ মফিজুর রহমান।

সাতক্ষীরার বিচার বিভাগ সহ বিভিন্ন বিভাগের কর্মরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের পদচারণায় দিনটি নস্টালজিক আবহে কেটে যায়।

অনুষ্ঠানে সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ এর সহধর্মীনি রুখসানা ইসলাম শিল্পী, সাতক্ষীরার অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিশ্বনাথ মন্ডল, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার, কলারোয়া সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক আনোয়ারুজ্জামান মুকুল, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন সাতক্ষীরার সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান মাসুম, সভাপতি অধ্যাপক এম এ হামিদ, সহ অনেকেই উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমাদের মধ্যে যতই একাকীত্ব, বিষন্নতা বা হতাশা থাকুক আমরা দিনশেষে আরও উচ্ছল হব, জীবনে যতই টানাপোড়ন থাকুক দিন শেষে জীবন মানেই উৎসব। ঢাকা বিশ্ববিদ্যালয় মানেই সেই উৎসবের মুখরতা। দুপুরের প্রীতিভোজ শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সঙ্গীত পরিবেশন করেন বিশিষ্ট সংগীত শিল্পী রোজবাবু, শামীমা পারভীন রত্না সহ আরো অনেকে।

সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে একটি আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। সারাদিন আনন্দ, উৎসব শেষে একরাশ আনন্দ ও নস্টালজিয়া নিয়ে সদস্যরা উৎসব স্থল ত্যাগ করেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ হাফিজুর রহমান মাসুম।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন