জেলা পুলিশের পক্ষ থেকে ইয়াছিন আলম চৌধুরী ও কাজী শহিদুল ইসলামের বিদায়ী সংবর্ধনা প্রদান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 400 দর্শন

 

সাাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে গোয়েন্দা শাখার সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরী  ও শ্যামনগর থানার ইন্সপেক্টর (তদন্ত)  কাজী শহিদুল ইসলামকে স্বাস্থ্যবিধি মেনে বদলি জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহম্পতিবার সন্ধায় শহরের লেকভিউ কনভেনশনে এ বিদায়ী সংবর্ধনা জানান সাাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার।বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার সদ্য বিদায়ী দুই পরিদর্শকের উত্তরোত্তর সফলতা ও মঙ্গল কামনা করেন। বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার পত্নী ও জেলা পুনাক সভানেত্রী নাদিয়া আফরোজ সদ্য বিদায়ী দুই পরিদর্শকের স্ত্রী দের সাাতক্ষীরা  পুনাকের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করেন।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো: সজীব খান ও পুনাক সহসভানেত্রী সজীব খানের পত্নী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার( সদর)মো: ইকবাল হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার কালিগঞ্জ সার্কেল মো: আমিনুর রহমান,দেবহাটা সার্কেল সিনিয়র এএসপি এসএম জামিল আহমেদ,বিশেষ শাখার ডিআই-১ মিজানুর রহমান, ডিবির ওসি বাবুল আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন। 

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন