সাতক্ষীরা জেলা ডিবির নতুন ওসি হিসাবে বাবুল আক্তারের যোগদান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 731 দর্শন

 

সাতক্ষীরা জেলা ডিবির নতুন ওসি হিসাবে বাবুল আক্তার যোগদান করেছেন। বৃহম্পতিবার পূর্বাহ্নে তিনি সাাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ পদে যোগদান করেন।গতকাল সাাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার স্বাক্ষরিত এক আদেশে সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (তদন্ত) বাবুল আক্তার কে সাাতক্ষীরা জেলা ডিবির ওসি হিসাবে দায়িত্বভার প্রদান করা হয়।

বৃহম্পতিবার যোগদান করার পর তিনি সদ্য বিদায়ী ডিবির সফল ওসি ইয়াছিন আলম চৌধুরী র নিকট থেকে জেলা গোয়েন্দা শাখার দায়িত্ব ভার গ্রহণ করেন।এসময় সদ্য বিদায়ী ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরী ডিবির নতুন ওসি বাবুল আক্তার কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অভিনন্দন জানান।

নবাগত ডিবির ওসি বাবুল আক্তার ২০১০ সালে আউট সাইট ক্যাডেট হিসাবে এসআই পদে যোগদান করেন। পরে বিভিন্ন জেলায় সুনাম ও দক্ষতার সহিত দায়িত্ব পালন করে তিনি ২০১৯ সালে পরিদর্শক পদন্নোতি লাভ করে সাতক্ষীরা ডিবির পরিদর্শক পদে এবং পরে  সাাতক্ষীরা  থানার  ইন্সপেক্টর তদন্ত হিসাবে দায়িত্ব পালন করেন।বাবুল আক্তার ঝিনাইদহ কালিগজ্ঞ উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। ব্যক্তিগত জীবনে তিনি এক কণ্যা সন্তানের জনক।তিনি ডিবির ওসি হিসাবে যোগদান করার পরে সাাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি তিনি সাাতক্ষীরা থেকে মাদক-জঙ্গী-সন্ত্রাস ও কিশোর গ্যাং দমনে সাতক্ষীরা জেলার জনপ্রতিনিধি, প্রেসক্লাব নেতৃবৃন্দ সহ সুশীল সমাজের মানুষের সহযোগীতা কামনা করেন।

প্রাসংঙ্গত : সাাতক্ষীরা জেলা ডিবির সদ্য বিদায়ী সফল অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরী খুলনা রেঞ্জ ডিআইজি ড.খ:মহিদ উদ্দিন বিপিএম-বার স্বাক্ষরিত এক আদেশে সাাতক্ষীরা ডিবি হতে যশোর জেলায় জনস্বার্থে বদলি হন।তিনি প্রায় দুই বৎসরের মত সময় সুনাম ও দক্ষতার সহিত  সাতক্ষীরা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জের দায়িত্ব পালন করেন।

সফল এই কর্মকর্তা সাতক্ষীরা জেলার ইউপি নির্বাচনের নিরাপর্ত্তা , করোনা কালে লকডাউন বাস্তবায়ন, শারদীয় দূর্গোৎসবে নিরাপর্ত্তা বিধান, ভারতীয় প্রধানমন্ত্রীর শ্যামনগর সফরের নিরাপর্ত্তা সহ বড় বড় মাদকের চালান আটক, অস্ত্র উদ্ধার ও সাজাপ্রাপ্ত আসামী আটক করে আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখায় বিশেষ অবদান রেখেছিলেন।

-প্রেস রিলিজ। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন