ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরীর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান : ১০০ বোতল ফেন্সিডিল সহ আটক-২

দ্বারা zime
০ মন্তব্য 167 দর্শন

 

সাতক্ষীরা জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত মাদক ব্যবসায়ীর নাম জুয়েল ইসলাম ও মিজানুর রহমান।জুয়েল জগন্নাথপুরের জুলফিকার সরদারের ছেলে আর মিজানুর কাঠিয়া এলাকার আবুল হোসেনের ছেলে।

সাতক্ষীরা জেলা ডিবি পুলিশের সুত্র জানায়,সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা জেলা ডিবির অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরীর নেতৃত্বে নের্তৃত্বে এসআই মোঃ মোস্তফা আলম, এএসআই মোঃ ফজলুল করিম, কং/ নাঈম ও কং/বাবুল হোসেন কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা শহরের পলাশপোল আল আকসা জামে মসজিদগামী পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে গতকাল মোঃ জুয়েল ইসলাম (৩২).পিতা-জুলফিক্কার সরদার, গ্রাম-জগন্নাথপুর, থানা+জেলা-সাতক্ষীরা কে ১০০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়।ডিবি পুলিশের সুত্র আরো জানায়,একই মামলার এজাহার নামীয় পলাতক ২নং আসামী মোঃ মিজানুর রহমান মিজানকে আজ ২৮ অক্টোবর ২০২০ তারিখে অভিযান চালিয়ে আটক করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা জেলা ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরী প্রতিবেদক কে জানান,আটককৃত আসামীদের নামে সাতক্ষীরা ডিবি পুলিশ বাদী হয়ে সাতক্ষীরা থানায় মামলা রুজু করেছে।তিনি আরো জানান,আটককৃত আসামীদের কে বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন