ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরীর নেতৃত্বে বিশেষ অভিযান : ৫ কেজি গাঁজা ও পিকআপ সহ আটক-২

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 446 দর্শন

 

সাতক্ষীরা ডিবি পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ০৫ (পাঁচ) কেজি গাঁজাসহ ০২(দুই) জন আসামীকে আটক করেছে। আটকৃতদের নাম মাসুম শিকদার(৩৮) ও সরদার মেহেদী হাসান দুখু মিয়া (৩৪)।এর মধ্যেমাসুম শিকদার বাগররহাট মোড়লগঞ্জের সাহেব আলী সিকদারের ছেলে আর দুখু মিয়া গোপালগঞ্জ টুংগীপাড়ার কেরামত আলীর ছেলে।

ডিবি পুলিশ জানায়,সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সজীব খানের তত্বাবধায়নে গত ১৫.০১.২০২২ তারিখ রাত্রি ১৯.৫৫ ঘটিকায় জেলা গোয়েন্দা শাখা সাতক্ষীরার সাধারণ ডায়েরি নং -৯২ মূলে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র)  মোঃ ইয়াছিন আলম চৌধুরী, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, সাতক্ষীরা এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র ) নুরুস সালাম সিদ্দিক সঙ্গীয় এসআই/মহাসিন তরফদার, এএসআই/ মাইনুল ইসলাম, এএসআই/ মাজেদুল ইসলাম, এএসআই/ ইমামুল মোল্লা,কং/ বাবুল হোসেন ও কং/ আল মামুন মিয়া কর্তৃক সাতক্ষীরা থানাধীন ঝাউডাঙ্গা বাজারের দক্ষিণ মাথায় সাতক্ষীরা কলারোয়া হাইওয়ে রাস্তার উপর অভিযান চালিয়ে একটি পিকআপ তল্লাশি করে ৫ কেজি গাজা সহমাসুম শিকদার(৩৮) ও সরদার মেহেদী হাসান দুখু মিয়া (৩৪) কে আটক করে। 

আটকের বিষযটি নিশ্চিত করে ওসি ডিবি সাতক্ষীরা ইয়াছিন আলম চৌধুরী আপডেট সাতক্ষীরা কে জানান,৫ কেজি গাঁজা সহ দুজন কে আটক করা হয়েছে। এসময় তাদের ব্যবহৃত পিকআপ যাহার রেজিস্ট্রেশন নং-ঢাকা মেট্রো: -ন – ১৫-৯১৯২ জব্দ করা হয়েছে।ওসি ডিবি আরো জানানা,আটককৃতদের নামে ডিবি পুলিশ বাাদী হয়ে সাতক্ষীরা থানায় মামলা দায়ের করেছে। যাহার মামলা  নং-৩৪/২২,তারিখ ১৫.০১.২০২২ খ্রিঃ। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন