ডিবির ওসি বাবুল আক্তারের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান : ১০০ বোতল ফেন্সিডিল সহ আটক-২

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 653 দর্শন

 

সাতক্ষীরায় নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান যোগদান করার পরপর ই নড়েচড়ে বসেছে সাতক্ষীরা জেলা ডিবি পুলিশ। পুলিশ সুপার যোগদানের পরের দিনই   ১০০ বোতল ফেনসিডিল সহ ২ জন মাদক কারবারি গ্রেফতার করেছে ডিবি র ওসি বাবুল আক্তানের নেতৃত্বাধীন টিম।

 

ডিবি পুলিশ জানায়, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এঁর  দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ)  মোঃ সজীব খানের  সার্বিক তত্ত্বাবধানে এবং  অফিসার ইন চার্জ, জেলা গোয়েন্দা শাখা  বাবুল আক্তারের  নেতৃত্বে কালীগঞ্জ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, আইন-শৃঙ্খলা রক্ষা, ও বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদ এর ভিত্তিতে গতকাল  ২৪/০৮/২০২২ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে ডিবির  এসআই শিমুল হালদার, এএসআই  এস এম ইসমাইল হোসেন,এএসআই  মোঃ মাজেদুল ইসলাম, এএসআই এমডি মাঈনুল ইসলাম, কং/৫৪৮ মোহাম্মাদ আলী, কং/ ৮৫৫ মিনারুল ইসলাম এবং অন্যান্য অফিসার ফোর্সের সহায়তায় অভিযান চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিল সহ  সামী  ১)মোঃ জাহিদুর রহমান (৪২), পিতা- মৃত আবুল হোসেন, সাং- কলিযোগা, থানা- কালিগঞ্জ, জেলা- সাতক্ষীরা ২। মোঃ আসাদুজ্জামান ওরফে আসাদ (৩২), পিতা- আলম বারী, সাং বসন্তপুর, থানা- দেবহাটা, জেলা- সাতক্ষীরাদ্বয়কে গ্রেফতার করা হয়।

 

আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবির ওসি বাবুল আক্তার আপডেট সাতক্ষীরা কে জানান, আসামিদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়। মামলা নং ২৬ তারিখ ২৫/০৮/২০২২ ইং।তিনি আরো জানান,আটককৃত আসামীদের কে বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন