তালার ওসি জিহাদ খানের তৎপরতায় আন্ত:জেলা চোরচক্রের দুই সদস্য গ্রেপ্তার

দ্বারা zime
০ মন্তব্য 327 দর্শন

 

চুরি সংঘটিত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে চোরাই মালামাল উদ্ধার ও আন্ত:জেলা চোরচক্রের দুই সদস্যকে আটক করেছে সাতক্ষীরার তালা থানা পুলিশ। প্রযুক্তিগত তথ্যের ভিত্তিতে যশোরের কোতয়ালি ও অভয়নগর থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো যশোরের অভয়নগর থানাধীন গুয়াখোলা গ্রামের মৃত আব্দুর রব মোল্লার ছেলে শফিকুল ইসলাম বাবু (৪৫) এবং গোপালগঞ্জের মোকশেদপুর থানাধীন দিঘীরপাড় গ্রামের সামাদ মোল্লার ছেলে ওলিয়ার মোল্লা (৪৮)।

পুলিশ জানায়, গত ১১ই অক্টোবর গভীর রাতে সাতক্ষীরার তালা উপজেলার সবচেয়ে বড় বাজার “তালা বাজার” হতে একদল চোর বাজারের স্বনামধন্য ব্যবসায়ী মনিরুল ইসলাম মনি ও অমল দত্তের ব্যাবসা প্রতিষ্ঠানের শাটার ও তালা ভেঙে নগদ ২ লক্ষ টাকা, বিকাশ কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন ও অন্যান্য মালামাল সমেত মোট ৪ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় তালা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খানের নেতৃত্বে এসআই কাউসার, এসআই আশরাফুল ও এএসআই শামীমের সমন্বয়ে তালা থানার একটি চৌকস টিম তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মঙ্গলবার (১২ই অক্টোবর) রাতে যশোরের কোতয়ালি ও অভয়নগর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত আন্তঃজেলা চোরচক্রের দুই সদস্যকে আটক করে।

আটককৃত আসামিদের দখল হতে উদ্ধার করা হয় ২টি মোবাইল ফোন, নগদ ১২হাজার টাকাসহ অন্যান্য চোরাই মালামাল। তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বিষয়টি নিশ্চিত করেছেন। অতিদ্রুত চুরির ঘটনার রহস্য উদঘাটন, আসামিদের আটক ও চোরাই মালামাল উদ্ধার করতে সমর্থ হওয়ায় ভুক্তভোগী পরিবার এবং তালা থানাবাসী পুলিশের ভূয়সী প্রশংসা করেছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন