থানায় সেবা নিতে আসা মানুষদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করুন : খুলনা রেঞ্জ ডিআইজি ড.খ: মহিদ উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 211 দর্শন

 

বাগেরহাট জেলার মোড়লগজ্ঞ থানার দ্বি-বার্ষিক পরিদর্শন করেছেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ড.খ: মহিদ উদ্দিন বিপিএম(বার)। মঙ্গলবার সকালে বাগেরহাটের মোড়লগঞ্জ থানায় পৌছালে বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় রেঞ্জ ডিআইজি কে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে মোড়লগঞ্জ থানার ওসির নেতৃত্বে মোড়লগঞ্জ থানা পুলিশ রেঞ্জ ডিআইজি কে সালামী প্রদান করেন। পরে রেঞ্জ ডিআইজি মোড়লগঞ্জ থানার অস্ত্রাগার, হাজত খানা, মালখানা সহ থানার সকল কার্যক্ররম পরিদর্শন করে থানার পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন। পরে রেঞ্জ ডিআইজি মোড়লগঞ্জ থানা পুলিশের সালামী গ্রহণ করে ফোর্সদের উদ্যেশ্যে গুরুত্বপূর্ণ ব্রিফিং প্রদান করেন।

সংক্ষিপ্ত ব্রিফিংয়ে রেঞ্জ ডিআইজি বলেন, মানুষ যখন বিপদে পড়ে তখন সে থানায় আসে নিরুপায় হয়ে। তাই থানায় সেবা নিতে আসলে তাদের কে সর্বোচ্চ পুলিশি সেবা নিশ্চিত করতে হবে।সেবা গ্রহীতাদের সাথে কোনো রকম অপেশাদার আচারণ করা যাবেনা।

রেঞ্জ ডিআইজি বলেন, “মুজিববর্ষে র অঙ্গিকার, পুলিশ হবে জনতার “কথাটি শ্লোগান হিসাবে যেনো না থাকে। কথাটি আমরা বাস্তবায়ন করতে চাই।তিনি বলেন আমরা সত্যি সত্যিই জনগনের পুলিশ হতে চাই।জনগন যেনো নির্ভয়ে ও নির্বিঘ্নে পুলিশের কাছে আসতে পারে ও তাদের সমস্যার কথা মন খুলে পুলিশ কে বলতে পারে।ডিআইজি বলেন, মাদক-জঙ্গী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সব সময় জিরো টলারেন্স নিয়ে কাজ করতে হবে তবে কোনো রকম নিরিহ মানুষ কে হয়রানী করা যাবেনা। নিরিহ মানুষ কে হয়রানী করলে তার পোশাক আমি খুলে নেবো বলে হুশিয়ারী প্রদান করেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ড.খ: মহিদ উদ্দিন বিপিএম(বার)।এসময় বাগেরহাটের পঙ্কজ চন্দ্র রায় পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মো: মিজানুর রহমান,মোড়লগঞ্জ থানার ওসি সহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন