ওসি’র তৎপরতায় দেবহাটা থানায় সেবার মান বেড়ে চলেছে

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 238 দর্শন

 

কে এম রেজাউল করিম দেবহাটা : থানায় আগত জনগণ কে কাঙ্খিত সেবা দেওয়ার ফলে দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ দেবহাটা উপজেলার ৫টি ইউনিয়নের মানুষের কাছে প্রশংসা অর্জন করে চলেছেন।থানায় জিডি ও মামলা করতে টাকা লাগেনা এটা তিনি বাস্তবে দেখিয়ে দিয়েছেন দেবহাটার মানুষকে।

জানা যায়, যোগদানের পর থেকে তার কর্মদক্ষতার ফলে মাদক বিরোধী অভিযানে অসংখ্য পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার, ওয়ারেন্ট সাজাপ্রাপ্ত আসামী ও নিয়মিত মামলার আসামীদের গ্রেফতার করে পুলিশের বিজ্ঞ প্রহরায় আদালতে প্রেরণ এবং অপরাধীদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে পারায় দেবহাটা উপজেলাবাসীর  মুখে প্রশংসায় মুখর ওসি শেখ ওবায়দুল্লাহ।  আইন সবার জন্য সমান তা তিনি সবার সামনে প্রমান করেছেন।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ  এ প্রতিবেদকের  নিকট একান্ত সাক্ষাৎকারে বলেন, পুলিশ সাধারণ জনগণের বন্ধু আর অপরাধীদের শত্রু। আমি ওসি হিসাবে যতদিন এই থানায় থাকবো ততদিন মাদকবিরোধী অভিযান অব্যহত থাকবে এবং সাধারণ জনগণের শান্তির লক্ষ্যে ও আইনি সেবা দেওয়াটা এখন আমি ওসি শেখ ওবায়দুল্লাহ প্রতি মুহূর্তের কাজ। নিরীহ সাধারণ মানুষ যেনো কোন প্রকার হয়রানি স্বীকার না হতে হয় সে বিষয়ে দেবহাটা থানার সকল অফিসারদের নিদের্শনা সবসময় দেওয়া হচ্ছে। এবং অপরাধীদের শাস্তির আওতায় আনার জন্য অফিসারদের সকল প্রকার নির্দেশনা দেওয়া হয়। আর সেই মোতাবেক সকল অফিসাররা কাজ করে যাচ্ছেন।  তিনি আরও বলেন, পৃথিবীতে যতদিন বাচবো ততদিন সততা ও নিষ্ঠার সাথে আইনি সহায়তার কার্যক্রম করে যাবেন বলে আশ্বাস দেন সাধারণ জনগণকে।।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন