দেশের উন্নয়নে সাংবাদিকরা নিরলসভাবে কাজ করছে : দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 194 দর্শন

 

কেএম রেজাউল করিম:  দেবহাটা রিপোর্টার্স ক্লাবে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ ওবায়দুল্লাহ মতবিনিময় করেছেন।

শনিবার ১২ ফেব্রয়ারি সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি, সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন দেবহাটা ক্লাবের সভাপতি ডা: অহিদুজ্জামান।

সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাংবাদিক আরকে বাপ্পা, অধ্যাপক ইয়াছিন আলী, ওমর ফারুক মুকুল, আকতার হোসেন ডাবলু, মেহেদী হাসান কাজল, আশরাফুল ইসলাম, আবির হোসেন লিয়ন, আবু আব্দুল্লাহ, তারেক মনোয়ার প্রমুখ।

ওসি শেখ ওবায়দুল্লাহ সাংবাদিকদের মাধ্যমে সমাজের দর্পন হিসেবে উল্লেখ করে বলেন, সাংবাদিকদের মাধ্যমে সমাজের উন্নয়ন যেমন হয় তেমনি অপসাংবাদিকতার মাধ্যমে সমাজের অনেক ক্ষতিও হতে পারে। দেশের উন্নয়নে সাংবাদিকরা নিরলসভাবে কাজ করছে উল্লেখ করে বলেন, ভাল কাজের জন্য তিনি সবসময় আন্তরিকতার সাথে কাজ করেন।

কোন অপরাধী তাই সে যে ধরনের মানুষই হোক না কেন সবার জন্যই আইন সমান। অন্যায় করে কেউ ছাড় পাবেনা। ওসি এসময় আইন-শৃঙ্খলার উন্নতির সাথে সাথে সকল কাজে সাংবাদিক ভাইদের  সহযোগিতা কামনা করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন