তালায় আইন-শৃংখলা বিষয়ক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 279 দর্শন

 

শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার সময় তালা থানাধীন তালা সদর ইউনিয়নস্থ শাহপুর বাজারে ২ নং বিট এর আয়োজনে আইন-শৃঙ্খলা বিষয়ক একটি বিট পুলিশিং সভার আয়োজন করে তালা থানা পুলিশ। উক্ত বিট পুলিশিং সভায় সভাপতিত্ব করেন তালা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ  ফকরুল আলম খান।

সভায় ওসি জিহাদ  এলাকায় চুরি ছিনতাই, ডাকাতি, মাদক ব্যবসা, সন্ত্রাসী কার্যকলাপ, অবৈধভাবে ভূমি দখল, তরুণ/যুবকদের সাইবার ক্রাইম, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী, শিশু ও বয়স্কদের প্রতি সহিংসতা ইত্যাদি অপরাধ রোধে এলাকার সাধারণ মানুষের সাথে বস্তুনিষ্ঠ আলোচনা করেন।

এসময় আমন্ত্রিত বিভিন্ন কমিউনিটি থেকে আগত প্রতিনিধি বৃন্দ, সুশীল সমাজ, সুধীবৃন্দের উদ্দেশ্যে এ সকল সচেতন করা সহ প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা ও পরামর্শ দেন তালার ওসি আবু জিহাদ  ফকরুল আলম খান।

জিহাদ খান বলেন,আমরা জনতার পুলিশ হতে চাই।আপনারা পুলিশ কে সহায়তা করুন। পুলিশ কে শত্রু ভাববেন না। তিনি বলেন, ১০ বৎসর আগের পুলিশ আর বর্তমান পুলিশ এক নয়।বর্তমান পুলিশ জনবান্ধব ও মানবিক পুলিশ হিসাবে বিশ্বে পরিচিত লাভ করেছে।ওসি আরো বলেন,বিট পুলিশিংয়ের মাধ্যমে ঘরে বসেই আপনারা সেবা পেয়ে যাবেন। আপনার এলাকার বিট অফিসার কে যে কোন সমস্যায় ফোন দিন। তিনি আপনাকে কাঙ্খিত সেবা নিশ্চিত করবেন।

উক্ত বিট পুলিশিং সভায় তালা থানার ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদ, সংলশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধি গণ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন