পঞ্চগড়ের তুলিয়ায় অভিনব কায়দায় চুরি, পুলিশের অভিযানে চোরাই মালামাল উদ্ধার সহ আটক- ৪

দ্বারা zime
০ মন্তব্য 283 দর্শন

 

পঞ্চগড়ের তুলিয়ায় অভিনব কায়দায় চূরি, অতপর পুলিশের অভিযানে মালামাল উদ্ধার সহ আটক- ৪।

গত ১৩ অক্টোবর তেঁতুলিয়া থানার শালবাহান বাজারের জনৈক জাকির হোসেনের কম্পিউটার ট্রেনিং সেন্টার এন্ড ষ্টেশনারী দোকান থেকে এক অভিনব কায়দায় দোকানের মালামাল চুরি করে এক সঙ্গবদ্ধ চোরচক্র।

দেয়াল ঘেরা দোকানের উপরে ছিল টিনের ছাদ। ঘটনার দিন রাতে সেই ষ্টেশনারী দোকানের পাশের গাছ বেয়ে ছদের উপরে উঠে টিন কেঁটে দোকান থেকে একটি ফটোকপি মেশিন, কম্পিউটার, স্ক্যানার এবং লেমিনেটিং মেশিনসহ অন্যান্য ৩ লক্ষ টাকার মালামাল বের করে নিয়ে যায় সেই সঙ্গবদ্ধ চোরচক্র। এরপর সেই মালামালগুলো চোরচক্রের একজনের বাড়ির গোয়াল ঘরের ভিতর মাটিতে পুঁতিয়ে রাখে।

পঞ্চগড় জেলা পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলীর দিক নির্দেশনা মোতাবেক তথ্য প্রযুক্তি ব্যবহার করে এবং পেশাগত দক্ষতাকে কাজে লাগিয়ে গত রাতে সেই চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ সেই চোরচক্রের ৪ জনকে গ্রেফতার করেন তেঁতুলিয়া থানা পুলিশের এক চৌকস টিম।

এরা হলেন তেঁতুলিয়া থানার ভুতিপুকুর গ্রামের হাসান নবী(২১), আজিমুল(৩৯), রিয়াজুল ইসলাম (২০) এবং সারাপিগছ গ্রামের হেলাল উদ্দিন (৩৯)।

এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে তেঁতুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ চৌধুরী নিশ্চিত করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন