পর্যটকদের নিরাপত্তায় বিশেষ তৎপরতা সিলেট জেলা পুলিশের

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 235 দর্শন

 

পবিত্র ঈদুল ফিতরের ছুটি শেষে মানুষের কর্মস্থলে ফেরাকে নির্বিঘ্ন ও পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ অভিযান চালিয়েছে সিলেট জেলা পুলিশ।

জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএমের নির্দেশে সিলেট জেলার বিভিন্ন ট্রাফিক চেকপোস্টে নিরাপত্তা জোরদার করা হয়েছে। অবৈধ ও বেপরোয়া গতির যান চলাচল নিয়ন্ত্রণে বিশেষ ব্যবস্থা নিয়েছে ট্রাফিক ও থানা-পুলিশ।

জেলা পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তারা বিষয়টি মাঠপর্যায়ে সরাসরি তদারক করছেন। এ ছাড়া প্রকৃতিকন্যাখ্যাত সিলেট জেলার বিভিন্ন দর্শনীয় স্থানে ঈদের ছুটিতে নানা বয়সী পর্যটকদের উপচে পড়া ভিড় লক্ষ করা যাচ্ছে।

জেলার পর্যটন স্পটগুলোতে পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে সিলেট জেলা পুলিশ ও ট্যুরিস্ট পুলিশের সমন্বয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে বিশেষ নিরাপত্তা দেওয়া হচ্ছে।

এবার ঈদুল ফিতরের ছুটিতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে সিলেটে রেকর্ড পরিমাণ পর্যটক এসেছেন। আগত পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে পর্যটন স্পটগুলোতে ইউনিফর্ম পুলিশের পাশাপাশি সাদাপোশাকে গোয়েন্দা পুলিশের নজরদারি বাড়ানো হয়েছে।

সিলেট জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সুপারের সার্বিক দিকনির্দেশনায় বিশেষ কার্যক্রম তদারক করছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শাহরিয়ার বিন সালেহ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) পরিত্রাণ তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (গোয়াইনঘাট সার্কেল) প্রবাস কুমার সিংহ, সহকারী পুলিশ সুপার (কানাইঘাট সার্কেল) আব্দুল করিম।

সিলেট জেলা পুলিশের এমন ব্যতিক্রমী উদ্যোগে প্রকৃতিকন্যায় আসা বিভিন্ন বয়সী পর্যটকেরা নির্বিঘ্নে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করছেন বলে মন্তব্য করেন পুলিশ সুপার।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন