সিলেট রেঞ্জ ভলিবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 230 দর্শন

 

“সিলেট রেঞ্জ ভলিবল টুর্নামেন্ট ২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছ।গত  ১৫-১১-২০২২খ্রি. তারিখ মঙ্গলবার সিলেট রেঞ্জ ভলিবল টুর্নামেন্ট ২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সিলেট আরআরএফ পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত হয়।

সিলেট রেঞ্জাধীন সকল ইউনিটের অংশ গ্রহণে উক্ত ভলিবল টুর্নামেন্টটি শুরু হয়ে হত ১৫-১১-২০২২খ্রি, তারিখ হবিগঞ্জ জেলা পুলিশ ও রেঞ্জ রিজার্ভ ফোর্স (আরআরএফ), সিলেট এর অংশ মধ্যে টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বিজয়ী আরআরএফ, সিলেট এবং রানার্সআপ হবিগঞ্জ জেলা পুলিশ।

সিলেট রেঞ্জ ভলিবল টুর্নামেন্ট ২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি  মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম।

ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ  এ সময় বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সমাপনী খেলার শুভ উদ্বোধন করেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ও হবিগঞ্জ জেলা পুলিশ টিমকে উৎসাহিত করতে মাঠে উপস্থিত ছিলেন অত্র জেলার  পুলিশ সুপার এস এম মুরাদ আলি।

এছাড়াও উপস্থিত থেকে খেলা উপভোগ করেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি(  অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) নাবিলা জাফরিন রীনা,  কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি), আরআরএফ, সিলেট, মোঃ হুমায়ূন কবীর,  সহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন