আইজিপির নিকট থেকে শুদ্ধাচার পুরুস্কার গ্রহণ করলেন ওসি রতন শেখ

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 290 দর্শন

 

ভালো কাজের স্বীকৃতিস্বরূপ শুদ্ধাচার পুরুস্কার পেলেন জাফলং ট্যুরিস্ট পুলিশের ইউনিট ইনচার্জ ওসি রতন শেখ।টুরিস্ট পুলিশের সুত্র জানায়, ২০২০-২০২১ অর্থবছরে জাফলং পর্যটন স্পটে ভ্রমণে আসা দেশ ও বিদেশের পর্যটকদের নিরাপত্তা সেবা ও আতিথিয়তা প্রদান, সবার সঙ্গে ভালো ব্যবহার করা সহ পর্যটন স্পটের সৌন্দর্য রক্ষা, পর্যটন স্পটের নদীতে ডুবে যাওয়া পর্যটকদের উদ্ধার করে দৃষ্টান্ত স্থাপন করায় বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার ভালো কাজের স্বীকৃতিস্বরূপ শুদ্ধাচার অফিসার হিসাবে মনোনীত করেছে জাফলং ট্যুরিস্ট পুলিশের ইউনিট ইনচার্জ ওসি রতন শেখ কে।

এরই ধারাবাহিতায় আজ ৭ ই ডিসেম্বর  ২০২২ খ্রিষ্টাব্দ তারিখ পুলিশ হেডকোয়াটার্সর হল অফ ইন্টোগিটিতে  ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, ওসি রতন শেখ কে শুদ্ধাচার পুরুস্কার তুলে দেন।এসময় সারাদেশে রতন শেখ সহ  ১২০ জন ওসি কে শুদ্ধাচার পুরুস্কার প্রদান করেন পুলিশ প্রধান চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

শুদ্ধাচার পুরুস্কার প্রাপ্তিতে ওসি রতন শেখ বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল চৌধুরী আবদুল্লাহ আল মামুন ও টুরিস্ট পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি মো: হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার এঁর প্রতি কৃৃতজ্ঞতা জানিয়েছেন।

ওসি রতন শেখ সাতক্ষীরা সদর থানার প্রথম ইন্সপেক্টর তদন্ত হিসাবে ১৫ -১০-২০১০ খ্রিষ্টাব্দ থেকে ২৮-৫-২০১২ খ্রিস্টাব্দ পর্যন্ত সুনাম ও দক্ষতার সহিত দায়িত্ব পালন করেন। এরপর তিনি কুষ্টিয়া ইবি থানা সহ গুরুত্বপূর্ণ থানায় অফিসার ইনচার্জ হিসাবে সুনাম ও দক্ষতার সহিত পেশাগত দায়িত্ব পালন করেন।তিনি যে সমস্ত থানায় ইতিপূর্বে চাকুরী করেছেন সেসব এলাকায় তিনি একজন মানবিক-জনবান্ধব ও মিডিয়া বান্ধব ওসি হিসাবে প্রশংসা অর্জন করেছেন।

ওসি রতন শেখ ২০১০ সালে ও ২০২০ সালে ভালোকাজের স্বীকৃতি স্বরুপ আইজিপি পুরুস্কার অর্জন করেন। এছাড়া ২০১৪ সালে জাতিসংঘ পদক সুদান পুরুস্কার অর্জন করেন ওসি রতন শেখ।তাছাড়া ২০১৯ সালে মানুষের সাথে ভালো ব্যবহার করার কারনে দেশ সেরা ওসি হিসাবে পুরুস্কার অর্জন করেন।

-প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন