পুলিশ কর্তব্যে অবিচল থেকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে অঙ্গীকারাবদ্ধ : আইজিপি

দ্বারা zime
০ মন্তব্য 133 দর্শন

 

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল  চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম বলেছেন, বাংলাদেশ পুলিশের অকুতোভয় সদস্যরা দেশ ও জনগণের নিরাপত্তায় দায়িত্ব পালনে কখনো কুণ্ঠাবোধ করে না। দেশপ্রেমিক পুলিশ সদস্যরা আগামীতেও কর্তব্যে অবিচল থেকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে অঙ্গীকারাবদ্ধ।

আইজিপি আজ মঙ্গলবার দুপুরে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে গত ২৮ অক্টোবর ২০২৩ তারিখে বিএনপির উশৃঙ্খল কর্মীদের হামলায় আহত নায়েক মোঃ আব্দুর রাজ্জাককে দেখার পর সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন।

আইজিপি বলেন, ডিএমপির প্রটেকশন বিভাগে কর্মরত আব্দুর রাজ্জাক গত ২৮ অক্টোবর ২০২৩ তারিখে বিএনপির ডাকা সমাবেশস্থলের নিরাপত্তায় দায়িত্ব পালনকালে বিএনপি কর্মীরা পাইপ, লাঠিসোটা দিয়ে নৃশংসভাবে তার মাথায় আঘাত করে। তাৎক্ষণিকভাবে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ১২ দিন আইসিইউতে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ভারতের দিল্লি এ্যাপোলো হাসপাতালে পাঠানো হয়। সেখানে তিনি ২০ দিন আইসিইউতে ছিলেন। দুই মাস দুই দিন চিকিৎসা শেষে তার অবস্থার কিছুটা উন্নতি হলে ১১ জানুয়ারি তাকে দেশে ফিরিয়ে এনে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে। তার সুচিকিৎসার জন্য আমাদের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

এ সময় অতিরিক্ত আইজিপি প্রশাসন কামরুল আহসান,অতিরিক্ত আইজিপি (অপারেশন) আতিকুল ইসলাম,এসবির প্রধান অতিরিক্ত আইজিপি মো: মনিরুল  ইসলাম, ডিএমপি কমিশনার মো: হাবিবুর রহমান,ডিবির প্রধান হারুনুর রশিদ সহ  ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন