প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে র‌্যাব-৬ এর যত আয়োজন

দ্বারা zime
০ মন্তব্য 294 দর্শন

 

মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে বৃক্ষরোপণ দুঃস্থ/এতিম ও হত দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ সহ বিশেষ মোনাজাত করেছে র‌্যাব-৬।

আজ ২৮ সেপ্টেম্বর ২০২১ তারিখ মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন ও খুলনা মহানগরের শীববাড়ি মোড়ে র‌্যাব-৬ এর অধিনায়ক লে.কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমদ বৃক্ষরোপন, দুঃস্থ/এতিম ও হত দরিদ্র এবং নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য বিতরণ সহ মসজিদে বিশেষ মোনাজাত করেন।

র‌্যাব-৬ এর অধিনায়ক লে.কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমদ বলেন, করোনা পরিস্থিতিতে দুঃস্থ/এতিম, হত দরিদ্র ও নিম্নআয়ের মানুষদের সহায়তার বিষয়ে সরকার আন্তরিক।

তিনি আরো বলেন করোনাভাইরাস সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকল্পে সরকার সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়েছে। এ পরিস্থিতিতে অনেক দরিদ্র লোকের পক্ষে খাবার জোগাড় করা কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে। এ অবস্থায় তাদের খাদ্য সামগ্রী পৌঁছাতে কাজ করে চলছে র‌্যাব ফোর্সেস।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ এর সার্বিক ব্যবস্থাপনায় ব্যাটালিয়ন সদরসহ সকল সিপিসিসমূহ স্থানীয়/এতিম ও হতদরিদ্রদের মাঝে খুলনা, সাতক্ষীরা, যশোর এবং ঝিনাদহ জেলা সদরের উল্লেখযোগ্য স্থানে সর্বমোট ৪২০ প্যাকেট উন্নতমানের খাবার বিতরণ করা হয়। শীববাড়ী, সোনাডাঙ্গাসহ খুলনা মহানগরে অধিনায়কের উপস্থিতিতে খাবার বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়েছে।

বৃক্ষরোপন কর্মসূচী :  মাননীয় প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে অধিনায়কের উপস্থিতিতে ব্যাটালিয়নের অভ্যন্তরে ০৫টি ফলজ ও ঔষধি গাছ রোপণ করা হয়েছে। এছাড়াও অন্যান্য কোম্পানীসমূহের অভ্যন্তরে ১৫টি গাছসহ সর্বমোট ২০টি ফলজ ও ঔষধি গাছ রোপণ করা হয়েছে। এসময়ে কর্তব্যরত ব্যতিত সকল অফিসার, ডিএডি এবং অন্যান্য পদবীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

দোয়া ও বিশেষ মোনাজাতঃ মাননীয় প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে বাদ যোহর ব্যাটালিয়ন সদরসহ সকল সিপিসিসমূহের মসজিদে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া ও বিশেষ মোনাজাতে কর্তব্যরত ব্যতিত সকল অফিসার, ডিএডি এবং অন্যান্য পদবীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

পরিবেশ পরিস্থিতি বিবেচনা ও প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানান র‌্যাব-৬ এর অধিনায়ক লে.কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমদ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন