প্রশিক্ষণ লব্ধ জ্ঞান যেনো কাগজে কলমে থেকে না যায় -সাতক্ষীরার এসপি মোস্তাফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 239 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশের নায়েক ও কনস্টেবলদের এক সপ্তাহ মেয়াদী দক্ষতা উন্নয়ন কোর্সের সমাপনী অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার সকালে সাতক্ষীরা জেলা পুলিশ লাইন্সের ড্রিল সেডে অনুষ্ঠিত সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পুলিশ পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।

অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার তাঁর ব্যক্তবে বলেন,প্রশিক্ষণ যেনো কাগজে কলমে থেকে না যায়।প্রশিক্ষণ লব্ধ জ্ঞান পেশাগত জীবনে কাজে লাগিয়ে আন্তরিকতার সহিত দায়িত্ব পালন করতে হবে।প্রধান অতিথি তার ব্যক্তবে আরো বলেন,থানায় সব সময় সেন্ট্রির দায়িত্ব পালন করেন কনস্টেবল গণ। সেকারনে থানায় কোন মানুষ সেবা নিতে আসলে তাদের সাথে হাসিমুখে কথা বলতে হবে,কারো সাথে দু:ব্যবহার করা যাবেনা, তোমাদের জনতার পুলিশ হতে হবে।

 উক্ত দক্ষতা উন্নয়ন কোর্সের সমাপনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন (কমান্ড্যান্ট) পুলিশ সুপার মোঃ বেলায়েত হোসেন  ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার সাতক্ষীরা,অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) সজিব খান,হেড কোয়াটার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন,বিশেষ শাখার ডিআই-১ মিজানুর রহমান  সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন