বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষে শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকদেরকে শিশুদের সুশিক্ষার জন্য আরো আন্তরিক হতে হবে : এসপি মোস্তাফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 403 দর্শন

 

আজ ০২ ফেব্রুয়ারি রবিবার রোজ গার্ডেন স্কুল প্রাঙ্গনে সকাল ৯ টায় এক আনন্দঘন পরিবেশে সারাদিন ব্যাপি বার্ষিক মেধা ও ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। উক্ত  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার)।প্রধান অতিথি জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে বার্ষিক ক্রীয়া প্রতিযোগিতার উদ্বোধন ঘোষনা করেন।

 

প্রধান অতিথি তার দিক নির্দেশনা বক্তব্যে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার জন্য শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকদেরকে শিশুদের সুশিক্ষার জন্য আন্তরিক হতে বলেন। বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: আনছার আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নূরুন নাহার আক্তার, কেশবপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক লাইলা আফরোজা ডালিয়া।


এছাড়া আরো উপস্থিত ছিলেন বিদ্যাপিঠের সহকারী পরিচালক ও হেড ম্যাডাম লাভলী আনোয়ার, শিক্ষিকা তাসলিমা খাতুন বিউটি, নাছিমা খাতুন, হামিদা খাতুন খুশি, ফাহমিদা আলম মৌ, রওশন জাহান শিরি, মনিরা খাতুন, সকল অভিভাবক ও শিক্ষিার্থীবৃন্দ। বিকালে যেমন খুশি তেমন সাজো প্রতিযোগিতা চাঁদের হাটে পরিনত হয় ও সকলকে খুব আনন্দ দেয়। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পরিচালক ও প্রধান শিক্ষক এস এম আনায়ার হোসেন।

প্রেস বিজ্ঞপ্তি





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন