খেটে খাওয়া মানুষদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন সাতক্ষীরা জেলা পুলিশ

দ্বারা zime
০ মন্তব্য 196 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফর্ম সাতক্ষীরার পক্ষ থেকে খেটে খাওয়া দিন মজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।শুক্রবার বাদ জুম্মা সাতক্ষীরা শহরের কাটিয়া, লাবসা, ইটাগাছা, আগরদাড়ি, ধুলিহর ও ঝাউডাঙ্গা এলাকায় খেটে খাওয়া মানুষদের মাঝে পুলিশ সুপারের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেন সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান।

ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন সাতক্ষীরা থানার ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদ,কাটিয়া ফাড়ির ইন্সপেক্টর মিজানুর রহমান,ইটাগাছা ফাড়ির ইন্সপেক্টর ফরিদ আহমেদ,ধুলিহর ফাড়ির আইসি এসআই হেদায়েত হোসেন সহ সংশ্লিষ্ট এলাকার চেয়ারম্যান, মেম্বার সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণ কালে সদর থানার ওসি মোঃ আসাদুজ্জামান বলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা জেলা পুলিশের নিজস্ব অর্থায়নে আপনাদের মাঝে ১০ কেজি চাউল,৫ কেজি আলু,১ লিটার তেল,১ কেজি ডাল, ১ প্যাকেট লবণ ও ১ টি সাবান দেওয়া হলো।আপনার এ খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি থাকবেন কোন রকম বাড়ি থেকে বের হবেন না। সাতক্ষীরা জেলা পুলিশ আপনাদের যে কোন বিপদে আপনাদের পাসে থাকবে।এসময় ওসি করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সচেতনতা মুলক উপদেশ প্রদান করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন