বাজারে আসবেন না, বাজার আপনাদের বাড়িতে যাবে : জেলা প্রশাসক মোস্তফা কামাল

দ্বারা zime
০ মন্তব্য 370 দর্শন

 

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের সংকটকালীন এই সময়ে বাজারে জনসমাগম কমাতে জেলা প্রশাসন সাতক্ষীরার নিজস্ব ব্যবস্থাপনায় আগামীকাল কাল সকাল ৮ টা থেকে চালু হচ্ছে দুইটি ভ্রাম্যমাণ বাজার।
যার একটি শহরের সিটি কলেজ মোড় হয়ে খুলনা মোড়, চায়না বাংলা শপিং মল, সংগীতর মোড় ও ইটাগাছা মোড়ে অবস্থান করবে অপরটি নারকেলতলা হয়ে, পোস্ট অফিস মোড়, শহিদ আব্দুর রাজ্জাক পার্ক, সদর উপজেলা পরিষদ ও কলেজ মোড়ে একঘন্টা করে অবস্থান করবে।
জেলা প্রশাসনের এই ভ্রাম্যমাণ বাজারে চাল, ডাল, আলু পিয়াজ, তেল মরিচসহ বিভিন্নধরনের সব্জীর পাওয়া যাবে। নো প্রফিট নো লস এই ধারনাকে নিয়ে জেলা প্রশাসনের এই উদ্যোগের মূল লক্ষ্য জনসমাগম কমানো সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস সংক্রমণের মূল উৎস হতে আপনাকে নিরাপদ রাখা, সাতক্ষীরাকে নিরাপদ রাখা।সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন আপনারা এখন থেকে বাজারে এসে আর ভিড় করবেন না। জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ভ্রাম্যমান  বাজার কাল থেকে আপনাদের বাড়ি বাড়ি গিয়ে সেবা দিয়ে আসবে। তিনি বলেন জেলা প্রশাসন আপনার পাশে আছে সর্বদা।তিনি জেলা বাসীর উদ্যেশ্যে বলেন দেশের এই সংকটময় মুহূর্তে দায়িত্বশীল নাগরিকের মত আচরণ করুন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন