বিমান বাহিনীর সাবেক কর্মকর্তা পলাশপোলের ইদ্রিস আলী খোকন আর নেই

দ্বারা zime
০ মন্তব্য 313 দর্শন

 

 

শরিফুল্লাহ কাইসার সুমন (করেসপন্ডেন্ট দেশ টিভি):    বিমান বাহিনীর সাবেক ওয়ারেন্ট অফিসার এস এম ইদ্রিস আলী খোকন (৫৮) আর নেই। তিনি কয়েকমাস যাবত ফুসফসের ব্যাধিতে কয়েকদফা অসুস্থ হয়ে চিকিৎসাধীন ছিলেন। রবিবার বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
এস এম ইদ্রিস আলী খোকন পলাশপোলের শেখ ইসাহাক আলীর চতুর্থ সন্তান। মৃত্যুকালে তিনি দুই সন্তান স্ত্রী আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গিয়েছেন। তার স্ত্রী চশমে আরা ববি রামেরডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, তার প্রথম সন্তান টাঙ্গাইল জেলা জজ আদালতের সহকারি জজ ইশরাত জেনিফার জেরিন রিমি, ছেলে সামিদ সাংবাদিকতা বিভাগে অনার্সের ছাত্র।
তার মৃত্যুতে সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ, কবি পল্টু বাসার, প্রধান শিক্ষক নাসরিন খান লিপি, প্রধান শিক্ষক মঈন আহমেদ লিটু, দৈনিক দেশ রূপান্তর পত্রিকা, বিডি নিউজ ও দেশ টিভি’র সাতক্ষীরা প্রতিনিধি শরীফুল্লাহ কায়সার সুমন, চ্যানেল টোয়েন্টিফোর টেলিভিশনের রিপোর্টার আমিনা বিলকিস ময়না, সিঙ্গার বাংলাদেশের সিনিয়র ম্যানেজার এডভোকেট কামরুজ্জামান বিপুল গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন