বিশৃঙ্খলা ঠেকাতে দিনভর নির্বাচন কেন্দ্রে ছিলেন চুয়াডাঙ্গা’র এসপি জাহিদ

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 393 দর্শন

 

চুয়াডাঙ্গা’র দর্শনা থানাধীন ৬নং তিতুদহ ইউনিয়ন পরিষদ নির্বাচন কেন্দ্র সমূহে সরেজমিনে পরিদর্শন করলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম।

গতকাল সকাল সাড়ে নয়টার দিকে  চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম ৭ম ধাপে দর্শনা থানাধীন ৬নং তিতুদহ ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষে নির্বাচনী কেন্দ্র সমূহে সরেজমিনে পরিদর্শন করেছেন।

পরিদর্শনকালে পুলিশ সুপার ভোটারদের ভোট কেন্দ্রে নির্বিঘ্ন আসা-যাওয়া সহ ভোট প্রদানে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে কিনা সে বিষয়ে ভোটারদের সাথে কথা বলেন। তিনি ভোটারদেরকে নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে ভোট প্রদানের পরামর্শ দিয়ে বলেন, চুয়াডাঙ্গা জেলা পুলিশ শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য যে কোন ধরণের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে নিরালস কাজ করে যাচ্ছে।

এসময় আরোও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার  জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর)  কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  আনিসুজ্জামান, জনাব মোঃ লুৎফুল কবীর, অফিসার ইনচার্জ, দর্শনা থানা, চুয়াডাঙ্গাসহ জেলা পুলিশ ও প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

নির্বাচনী ভোট কেন্দ্র সমূহ পরিদর্শন কালে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়। চুয়াডাঙ্গা জেলা পুলিশ ইতোমধ্যে তিতুদহ ইউনিয়ন পরিষদ নির্বাচন
অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য নির্বাচনে পর্যাপ্ত সংখ্যক অফিসার, ফোর্স নিয়োগ করা হয়েছে। ইউনিফর্ম পুলিশের পাশাপাশি মোবাইল টিম, স্ট্রাইকিং টিম, র‍্যাবের টিম, বিজিবি টিম, সাদা পোষাকে ডিএসবি নজরদারি, ডিবির চৌকস টিম এবং অত্যাধুনিক প্রশিক্ষণ প্রাপ্ত রোবকাপ টিম জেলা প্রশাসনের নেতৃত্বে নির্বাহী ম্যাজিস্ট্রেট, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, র‌্যাব ,বিজিবি ও আনসার, অঙ্গিভুত আনসার সদস্যরাও মোতায়েন রয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন